Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) রয়‍্যাল চ‍্যালেঞ্জার্স ব‍্যাঙ্গালোরক‍ে ৮ রানে হারাল চেন্নাই সুপার কিংস। চেন্নাইয়ের হয়ে দুরন্ত ইনিংস কনওয়ের। ৮৩ রান করেন তিনি। অর্ধশতরান শিভম দুবের। বল হাতে তিন উইকেট তুষার দেশপান্ডের।

২) ১৩ মে ইস্টবেঙ্গলে পারফর্ম করতে আসছেন বলিউড তারকা সলমান খান। লাল-হলুদের শতবর্ষ উদযাপন করতে ইস্টবেঙ্গলে বসছে ‘দ‍্যা-বাং ট‍্যুর’। এই অনুষ্ঠানে সলমান খানের সঙ্গে আসছেন সোনাক্ষী সিনহা, প্রভু দেবা , জ্যাকলিন ফার্নান্ডেজ, পুজা হেগরে-সহ অনেকে। টিকিট পাওয়া যাবে অনলাইনে।

৩) সুপার কাপ থেকে বিদায় নিল ইস্টবেঙ্গল এফসি। দু’গোলে এগিয়ে থেকেও আইজল এফসির সঙ্গে ২-২ গোলে ড্র করল স্টিফেন কনস্ট‍্যানটাইনের দল। এরফলে কনস্ট‍্যান্টাইনের শেষ ম্যাচেও জয় অধরাই থাকল লাল-হলুদের।

৪) একের পর এক আট হাজারি শৃঙ্গ জয় করে চলেছেন পাহাড়ি কন‍্যা পিয়ালি বসাক। এভারেস্ট জয়ের পর অন্নপূর্ণা শৃঙ্গ জয় করলেন তিনি। এমনটাই জানালেন পিয়ালি বসাকের বোন তমালি বসাক। পরিবারের তরফ থেক‍ে জানান হয় সোমবার সকালে পৃথিবীর দশম উচ্চতম এবং দুর্গম শৃঙ্গে আরোহণ করেছেন পিয়ালি।

৫) বড় ঘোষণা ভারতীয় ক্রিকেট বোর্ডের। ঘরোয়া ক্রিকেটে সব টুর্নামেন্টের পুরস্কার মূল্য বাড়িয়ে দিল বিসিসিআই। রঞ্জি ট্রফি চ্যাম্পিয়ন হলে আগে মিলত ২ কোটি টাকা। প্রায় আড়াই গুণ বাড়িয়ে তা করা হল ৫ কোটি টাকা। মেয়েদের এক দিনের প্রতিযোগিতার বিজয়ীরা পাবে ৫০ লক্ষ টাকা।

আরও পড়ুন:Breakfast news : ব্রেকফাস্ট নিউজ

 

 

Previous articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ
Next articleইউক্রেন যু.দ্ধের আবহেই ভারত সফরে রুশ উপপ্রধানমন্ত্রী ডেনিস মন্তুরভ