হায়দরাবাদকে ১৪ রানে হারাল মুম্বই, ৬৪ রানে অপরাজিত গ্রীন

ম‍্যাচে এদিন টসে জিতে বল করার সিদ্ধান্ত নেয় হায়দরাবাদ। প্রথমে ব‍্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে ১৯২ রান করে মুম্বই।

সানরাইজার্স হায়দরাবাদকে ১৪ রানে হারাল মুম্বই ইন্ডিয়ান্স। মুম্বইয়ের হয়ে দুরন্ত ইনিংস খেলেন ক‍্যামারুন গ্রীন। ৬৪ রানে অপরাজিত তিনি। ৩৮ রান ইশান কিষানের। বল হাতে আইপিএল-এ প্রথম উইকেট অর্জুন তেন্ডুলকরের।

ম‍্যাচে এদিন টসে জিতে বল করার সিদ্ধান্ত নেয় হায়দরাবাদ। প্রথমে ব‍্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে ১৯২ রান করে মুম্বই। মুম্বইয়ের হয়ে দুরন্ত ইনিংস খেলেন ক‍্যামারুন গ্রীন। ৬৪ রানে অপরাজিত তিনি। ৩৮ রান ইশান কিষানের। ২৮ রান করেন রোহিত শর্মা। তিলক ভর্মা করেন ৩৭ রান। ৭ রান করেন সূর্যকুমার যাদব। হায়দরাবাদের হয়ে দুই উইকেট নেন মার্কো জেনসেন। একটি করে উইকেট নেন ভুবনেশ্বর কুমার এবং টি নটরাজন।

জবাবে ব‍্যাট করতে নেমে ১৭৮ শেষ হয়ে যায় হায়দরাবাদের ইনিংস। হায়দরাবাদের হয়ে ৪৮ রান করেন মায়াঙ্ক আগারওয়াল। ৩৬ রান করেন কালসেন। অধিনায়ক মাকরাম করেন ২২ রান। মুম্বইয়ের হয়ে দুটি করে উইকেট নেন ব্রেনডফ, পীয়ুষ চাওলা এবং মেরিডেথ। একটি করে উইকেট নেন অর্জুন তেন্ডুলকর এবং ক‍্যামারুন গ্রীন।

আরও পড়ুন:ইতিহাস গড়লেন হরমনপ্রীত কৌর, উইজডেনের বিচারে সেরা টি-২০ খেলোয়ার সূর্যকুমার


 

Previous articleআ.হত মিমি চক্রবর্তী, অভিনেত্রীর আরোগ্য কামনায় শুভশ্রী-সায়ন্তিকা
Next articleBreakfast news :. ব্রেকফাস্ট নিউজ