পরিণীতির হাতে আংটি! গোপনে বাগদান সম্পন্ন? কী বলছেন নেটিজেনরা

নায়িকার একাধিক সম্পর্কের কথা বারবার প্রকাশ্যে এলেও আপ নেতা রাঘব চাড্ডার প্রেম জীবন নিয়ে খুব একটা বেশি কথা শোনা যায়নি।

‘গোপন কথাটি রবে না গোপনে’, ঠিক এমন কথাই মনে করছেন পরিণীতি চোপড়া – রাঘব চাড্ডার (Parineeti Chopra & Raghav Chadda) অনুরাগীরা। দুজনের প্রেমের কাহিনী বি টাউনের হট টপিক। জল্পনা ছিল চলতি মাসের ১০ তারিখেই নাকি তাঁদের সম্পর্কে পাকাপাকি ভাবে সিলমোহর পড়তে চলেছে। কিন্তু সেইদিন সম্পর্কে আগে থেকে কিছুই জানাননি অভিনেত্রী (Parineeti Chopra) বা রাজনীতিবিদের (Raghav Chadda)পরিবারের লোকেরা। এবার পাপারাৎজিদের নজর গেল নায়িকার আঙুলের দিকে, আর সেখানেই চমক। দুদিন আগে পর্যন্ত যে আঙুল খালি ছিল আজ সেখানেই আংটি (Engagement Ring)! তাহলে কি বাগদান নীরবে নিভৃতেই সম্পন্ন করলেন রাঘব – পরিণীতি (Parineeti Chopra & Raghav Chadda)? যদিও নায়িকার সাদামাটা আংটি নিয়েই তৈরি হয়েছে ধোঁয়াশা।

আবারও এক হচ্ছে রাজনীতি ও বলিউড। ফাহাদ- স্বরার পর পরিণীতি ও রাঘব এক হতে চলেছেন বলে মায়ানগরী থেকে সমাজ মাধ্যম সর্বত্র বাড়ছিল আলোচনা। লন্ডন স্কুল অব ইকোনমিক্সে দু’জনে একসঙ্গে পড়াশোনা করলেও পেশাগত ভাবে একে অন্যের থেকে অনেকটা আলাদা। কিন্তু তাতে নাকি বন্ধুত্বে বিন্দুমাত্র ছেদ পড়েনি। নায়িকার একাধিক সম্পর্কের কথা বারবার প্রকাশ্যে এলেও আপ নেতা রাঘব চাড্ডার প্রেম জীবন নিয়ে খুব একটা বেশি কথা শোনা যায়নি। এমনকি পরিণীতি প্রসঙ্গ তুললেও রাঘব বলেন “পরিণীতি নয়, রাজনীতি নিয়ে প্রশ্ন করুন।”

ঠিক এই অবস্থায় আচমকা চমক। সোমবার রাতে সেলিব্রিটি ম্যানেজার পুনম দামানিয়ার অফিসে দেখা যায় পরিণীতিকে। ক্রপ টপ আর বোতাম খোলা শার্ট পরে সেখানে যান নায়িকা। মিষ্টি হাসি দিয়ে বিয়ে-বাগদান নিয়ে যাবতীয় প্রশ্ন উড়ে এল সেখানেও আর তখনই নেটিজেনদের চোখে পড়ে অভিনেত্রীর ‘রিং ফিঙ্গারে রয়েছে এক আংটি। যদিও আংটিটি সাদামাটা, সেলেব্রেটি ইমেজের বিন্দুমাত্র ছোঁওয়া নেই সেখানে। রুপোর আংটিতে বেশি আড়ম্বর না থাকায় অনেকের মনে প্রশ্ন সত্যি কি বাগদান হয়ে গেছে নাকি নেপথ্যে অন্য কোনও কারণ লুকিয়ে আছে। পরিণীতি চোপড়া কিংবা রাঘব চাড্ডা কেউই এই নিয়ে মুখ খোলেননি।

 

Previous articleসেনাদের যৌ.ন হেনস্থার শি.কার জওয়ান! প্রতি.শোধের জেরে ভাটিন্ডা কাণ্ড
Next article১৫ দিনের মধ্যেই খতম করা হবে: আশরফকে হুমকি দিয়েছিলেন পুলিশকর্তা