ইরফানের মৃ.ত্যুবার্ষিকীতে অভিনেতার শেষ হিন্দি ছবি মুক্তির ঘোষণা!

এক আদিবাসী মহিলার জীবনকে কেন্দ্র করে তৈরি হওয়া অনুপ সিংহ পরিচালিত এই ছবিতে ইরফান খানের অসামান্য অভিনয় শেষবারের মতো দেখার সুযোগ পেতে চলেছেন দর্শকরা।

২০১৭ সালে হিন্দি ছবি ‘দ্য সং অফ স্করপিয়নস’ (The Song of Scorpions) এর শুটিং শেষ করেছিলেন অভিনেতা ইরফান খান (Irfan Khan)। ওই বছরই সুইৎজ়ারল্যান্ড লোকার্নো চলচ্চিত্র উৎসবে (Locarno Film Festival) এই সিনেমার প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। কিন্তু সেই সিনেমার মুক্তি দেখে যেতে পারেননি অভিনেতা। ২০২০ সালের ২৯ এপ্রিল ক্যান্সারে আক্রান্ত হয়ে প্রয়াত হন ৫৪ বছরের ইরফান খান। দেখতে দেখতে কেটে গেছে তিন বছর। এবার অভিনেতার শেষ হিন্দি ছবি ‘দ্য সং অফ স্করপিয়নস’ (The Song of Scorpions)- এর মুক্তির দিন ঘোষনা করা হল। আগামী শুক্রবার অর্থাৎ ইরফানের মৃত্যুবার্ষিকীর ঠিক আগের দিন অর্থাৎ ২৮ এপ্রিল মুক্তি পাচ্ছে অভিনেতার শেষ হিন্দি ছবি ‘দ্য সং অফ স্করপিয়নস’। বুধবার এই ছবির ট্রেলার প্রকাশ করা হয়েছে।

এক আদিবাসী মহিলার জীবনকে কেন্দ্র করে তৈরি হওয়া অনুপ সিংহ পরিচালিত এই ছবিতে ইরফান খানের অসামান্য অভিনয় শেষবারের মতো দেখার সুযোগ পেতে চলেছেন দর্শকরা।তিলোত্তমা সোম এবং ইরানের অভিনেত্রী গোলশিফতে ফারাহানি এই ছবিতে অভিনয় করেছেন। সূত্রের খবর মৃত্যুবার্ষিকীতে ইরফানকে বিশেষ শ্রদ্ধার্ঘ্য জানানোর পরিকল্পনা নিয়ে ঠিক তার আগের দিন এই ছবি মুক্তির সিদ্ধান্ত নেওয়া হয়েছে।‘দ্য সং অফ স্করপিয়নস’-এর মুক্তির খবরকে স্বাগত জানিয়েছেন ইরফান অনুরাগীরা। প্রয়াত অভিনেতার পুত্র বাবিল খান এই ছবির ট্রেলার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তাঁর নিজের অনুভূতির কথাও ব্যক্ত করেছেন। ইরফান অনুরাগীরা বলছেনপ্রয়াত অভিনেতার প্রতি এটাই হোক যথার্থ শ্রদ্ধার্ঘ্য।

 

Previous articleঅশা*লীন আচরণ, রোনাল্ডোকে সৌদি ছাড়তে হতে পারে!
Next articleআতিক খু.নের পরিকল্পনা বহুদিনের, কীভাবে ‘সাংবাদিক যোগ’? জানাল যোগী পুলিশ