ইডেনে কলকাতাকে ৪৯ রানে হারাল ধোনির চেন্নাই

ম‍্যাচে এদিন টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন কেকেআর অধিনায়ক নীতীশ রানা। প্রথমে ব‍্যাট করতে নেমে চেন্নাই নির্ধারিত ওভারে ৪ উইকেট হারিয়ে ২৩৫ রান করে চেন্নাই।

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে বিরাট জয় চেন্নাই সুপার কিংসের। এদিন ইডেনে কেকেআরকে ৪৯ রানে হারাল ধোনির চেন্নাই। চেন্নাইয়ের হয়ে ব‍‍্যাট হাতে দুরন্ত ইনিংস অজিঙ্কে রাহানের। ৭১ রানে অপরাজিত তিনি।

ম‍্যাচে এদিন টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন কেকেআর অধিনায়ক নীতীশ রানা। প্রথমে ব‍্যাট করতে নেমে চেন্নাই নির্ধারিত ওভারে ৪ উইকেট হারিয়ে ২৩৫ রান করে চেন্নাই। চেন্নাইয়ের হয়ে ব‍‍্যাট হাতে দুরন্ত ইনিংস অজিঙ্কে রাহানের। ৭১ রানে অপরাজিত তিনি। ৫৬ রান করেন কনওয়ে। ৫০ রান করেন শিভম দুবে। রবীন্দ্র জাদেজা করেন ১৮ রান। কলকাতার হয়ে দুই উইকেট নেন কুলবন্ত। একটি করে উইকেট নেন বরুণ চক্রবর্তী এবং সুয়াস শর্মা।

জবাবে ব‍্যাট করতে নেমে ১৮৬ রানে শেষ হয়ে যায় কলকাতার ইনিংস। কলকাতার হয়ে লড়াই চালান জেসন রয় এবং রিঙ্কু সিং। ৬১ রান করেন রয়। ৫৩ রানে অপরাজিত রিঙ্কু। নীতীশ রানা করেন ২৭ রান। চেন্নাইয়ের হয়ে দুটি করে উইকেট নেন তুষার দেশপান্ডে এবং মহেশ। একটি করে উইকেট নেন আকাশ সিং, মইন আলি, রবীন্দ্র জাদেজা এবং মাথেসা।

আরও পড়ুন:ইডেনে এটাই শেষ ম্যাচ ধোনির? মুখ খুললেন স্বয়ং মাহি নিজেই


 

Previous articleইডেনে এটাই শেষ ম্যাচ ধোনির? মুখ খুললেন স্বয়ং মাহি নিজেই
Next articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ