ইস্টবেঙ্গলের শতবর্ষে দাবাং শো-র টিকিট ১ হাজার থেকে শুরু, সর্বোচ্চ ২৫ হাজার টাকা

বেসরকারি সংস্থার উদ্যোগে আয়োজিত এই অনুষ্ঠানের নাম দেওয়া হয়েছে ‘দাবাং, দ্য ট্যুর — রিলোডেড’।

ইস্টবেঙ্গলের শতবর্ষে আগামী ১৩ মে ক্লাবে এক জমজমাট সাংস্কৃতিক অনুষ্ঠানে পারফর্ম করবেন সলমন খান। তার সঙ্গে থাকবেন বলিউডের আরও অনেক অভিনেতা, অভিনেত্রী এবং গীতিকার। সোমবার ক্লাব তাঁবুতে এক সাংবাদিক বৈঠকে একথা ঘোষণা করেন লাল হলুদ কর্তারা।

ক্লাব কর্তৃপক্ষ জানিয়েছেন, আগেই এমন অনুষ্ঠানের পরিকল্পনা করা হয়েছিল। কিন্তু অতিমারির কারণে সেই আয়োজন করা সম্ভব হয়নি।
বেসরকারি সংস্থার উদ্যোগে আয়োজিত এই অনুষ্ঠানের নাম দেওয়া হয়েছে ‘দাবাং, দ্য ট্যুর — রিলোডেড’। সব ঠিকঠাক থাকলে, সলমন ছাড়াও অনুষ্ঠানে থাকবেন সোনাক্ষী সিনহা, জ্যাকলিন ফের্নান্ডেজ, প্রভু দেবা, গুরু রণধাওয়া, আয়ুষ শর্মা, কামাল খান-সহ আরও অনেকের । সলমনের টিম ইতিমধ্যেই ইস্টবেঙ্গল তাঁবু ঘুরে দেখে গিয়েছে। আগামী সাত দিনের মধ্যে আরও এক বার তারা আসবেন।অনুষ্ঠানের জন্য থাকবে কড়া নিরাপত্তা।
মূলত এক হাজার টাকা থেকে ২৫ হাজার টাকা পর্যন্ত মূল্যের টিকিট পাওয়া যাবে। সর্বোচ্চ দামের টিকিটে দু’জন অনুষ্ঠান দেখতে পারবেন। সঙ্গে থাকছে খাবারের ব্যবস্থা। আনুমানিক ১৫ হাজার দর্শক আসবেন বলে মনে করছেন উদ্যোক্তারা।
ইস্টবেঙ্গল ক্লাবের সদস্যরা তাদের সদস্য কার্ড দেখিয়ে ২৫ শতাংশ ছাড়ে যতগুলি খুশি টিকিট নিতে পারেন। যে কোনও দামের টিকিটের ক্ষেত্রেই ২৫ শতাংশ ছাড় থাকছে। মঙ্গলবার থেকে ইস্টবেঙ্গল ক্লাবে কিয়স্ক বসছে। সেখান থেকেই টিকিট কেনা যাবে। এ ছাড়াও শহরের চার-পাঁচটি জায়গায় কিয়স্ক থাকছে। আসানসোল, দুর্গাপুর, শিলিগুড়িতেও কিয়স্ক থাকবে। অনলাইনে insider.in ওয়েবসাইট থেকে টিকিট কেনা যাবে।

মাঠের ভেতরেই হবে স্টেজ। প্রাকৃতিক কোনও কারণে অনুষ্ঠান করা না গেলে চুক্তি অনুযায়ী আগামী তিন মাসের মধ্যে অনুষ্ঠান আয়োজন করা হবে বলে জানানো হয়েছে।ইস্টবেঙ্গল ক্লাবের সব গ্যালারি ছাড়াও মাঠের ভেতরে দর্শকদের বসানোর ব্যবস্থা থাকছে।
সলমন খানের দাবাং শো-এর টিকিট পাওয়া যাচ্ছে পেটিএম ইনসাইডারে । মোবাইলে ইনস্টল করতে হবে পেটিএম ইনসাইডার অ্যাপ। তারপর সেখানে গিয়ে আপনাকে দেখতে হবে কোন ধরনের টিকিট আপনি কাটতে চান। টিকিটের সর্বনিম্ন মূল্য ৯৯৯ টাকা। এই টিকিট কাটলে ভাইজান জোনে বসে গোটা অনুষ্ঠান উপভোগ করতে পারবেন দর্শকরা। কিক জোনের টিকিটের দাম ১,৬৫০টাকা। এই টিকিট কাটলে আপনি এরিয়ান গ্যালারিতে বসে সলমনের শো দেখতে পারবেন। যদিও ইস্টবেঙ্গল গ্যালারিতে বসে এই অনুষ্ঠান দেখতে হলে খরচ হবে ২৫০০ টাকা। এই অংশের নাম দেওয়া হয়েছে সুলতান জোন। ৩৫০০ টাকার টিকিট কাটলে ওয়ান্টেড জোনে বসে অনুষ্ঠান দেখতে পারবেন। আর একেবারে সামনে দাবাং জোনে বসে অনুষ্ঠান দেখতে ২৫,০০০ টাকা খরচ করতে হবে।
নির্ধারিত সূচি অনুযায়ী, আগামী ১২ মে কলকাতায় আসবেন সলমন খান । ১৩ মে সকালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করে সন্ধ্যা ৬টায় দাবাং শো-র অনুষ্ঠানে যোগ দেবেন তিনি।

 

Previous articleএখনই গ্রে.ফতারি নয়,গরুপা.চার মামলায় সুপ্রিম কোর্টে স্বস্তি পেলেন আব্দুল লতিফ
Next articleহুগলির হরিপালে উন্নত গ্রামীণ হাসপাতাল, উদ্বোধনে মুখ্যমন্ত্রী