তুফানগঞ্জে স্থানীয় কিছু নেতার ইস্তফা! আলোচনার মাধ্যমে সমাধানের আশ্বাস জেলা তৃণমূলের

দলছাড়া প্রসঙ্গ নিয়ে বিশেষ কিছু প্রতিক্রিয়া দেওয়া হয়নি তৃণমূলের তরফে। তবে যদি এমন ঘটনা ঘটে থাকে, তাহলে অভিমানীদের সঙ্গে বসে আলোচনার মাধ্যমে গোটা বিষয়টি মিটিয়ে নেওয়া হবে বলে জানিয়েছে জেলা নেতৃত্ব

কোচবিহারে ‘তৃণমূলে নবজোয়ার’ কর্মসূচির মধ্যেই তৃণমূলের বেশ কয়েকজন নেতার ইস্তফার খবর চাউর হয়ে যায়। সূত্রের খবর, ওই নেতাদের অভিযোগ তাঁরা নাকি দলে অবহেলিত। তাঁদের কোনও কথাই শোনা হয় না। তবে কোচবিহার তৃণমূল কংগ্রেস নেতৃত্বের দাবি, কোনও নেতার দল ছাড়ার খবর নেই তাঁদের কাছে। তবে বিষয়টি খোঁজ খবর নিয়ে দেখা হচ্ছে।

গত দু’দিন ধরে ‘তৃণমূলে নবজোয়ার’ জনসংযোগ কর্মসূচির জন্য কোচবিহারে রয়েছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই আবহে দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে ৩২ জন তৃণমূল নেতা দল ছাড়ছেন বলে খবর রটে যায়।

জানা গিয়েছে, এই নেতারা তুফানগঞ্জে-১ নম্বর ব্লকের ধলপল-১ নম্বর গ্রাম পঞ্চায়েতের। তাঁরা বহুদিন থেকে তৃণমূলের সঙ্গে যুক্ত। কিন্তু দলে আর তাঁদের মতো পুরনো নেতা-কর্মীরা গুরুত্ব পাচ্ছেন না। বিভিন্ন অসন্তোষের কারণে ইস্তফার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। এর মধ্যে রয়েছেন স্থানীয় বুথ সভাপতি, অঞ্চল সম্পাদক এবং ব্লক কমিটির সদস্যেরা।

যদিও স্থানীয় কিছু নেতা-কর্মীরা এই দলছাড়া প্রসঙ্গ নিয়ে বিশেষ কিছু প্রতিক্রিয়া দেওয়া হয়নি তৃণমূলের তরফে। তবে যদি এমন ঘটনা ঘটে থাকে, তাহলে অভিমানীদের সঙ্গে বসে আলোচনার মাধ্যমে গোটা বিষয়টি মিটিয়ে নেওয়া হবে বলে জানিয়েছে জেলা নেতৃত্ব। কারও কোনও বিষয়ে কোনও ক্ষোভ থাকলে সেটা বসে মিটিয়ে নেওয়া হবে।

 

 

Previous articleপ্রার্থী বাছাইয়ে একদিনে ২০০০০ ফোন ৭৮৮৭৭৭৮৮৭৭ নম্বরে! জানালেন অভিষেক
Next articleকেন্দ্রের গাফিলতিতেই একের পর এক চিতার মৃ.ত্যু! আশঙ্কার সুর গবেষকদের গলায়