জয়ে ফিরেও শান্তি নেই দিল্লি শিবিরে, একাধিক নিয়ম জারি ক্রিকেটারদের ওপর : সূত্র

জানা গিয়েছে, দিল্লি দলের একটি পার্টিতে একমহিলার সঙ্গে খারাপ আচরণ করেছেন এক ক্রিকেটার। যদিও ওই মহিলার বা ওই ক্রিকেটার কারওরই নাম প্রকাশ্যে আনা হয়নি।

চলতি আইপিএল-এ সবে ছন্দে ফিরেছে দিল্লি ক‍্যাপিটালস। আর এরই মাঝে তুমুল বিতর্ক দিল্লি শিবিরে। জানা গিয়েছে, দিল্লি দলের একটি পার্টিতে একমহিলার সঙ্গে খারাপ আচরণ করেছেন এক ক্রিকেটার। যদিও ওই মহিলার বা ওই ক্রিকেটার কারওরই নাম প্রকাশ্যে আনা হয়নি। বিষয়টিকে অত্যন্ত গোপনীয়তায় রাখা হয়েছে। সূত্রের খবর, যে ক্রিকেটার এই কাণ্ড ঘটিয়েছে, তাঁকে নিয়ে দলের বাকিরা সদস্যরা বিরক্ত। আর এই ঘটনার পরই দিল্লি দলে একাধিক বিধিনিষেধ জারি হয়েছে।

জানা যাচ্ছে, কিছু শৃঙ্খলাবিধি আনা হয়েছে দিল্লি শিবিরের অন্দরের। তারমধ‍্যে প্রথমত হল, ক্রিকেটাররা কোনও ভাবেই রাত ১০টার পরে কাউকে নিজের ঘরে নিয়ে যেতে পারবেন না। যদি কেউ কারও সঙ্গে দেখা করতে চান, তাহলে হোটেলের রেস্তোরাঁ বা কফি শপে দেখা করতে পারবেন।

দ্বিতীয়ত, ঘর থেকে বেরিয়ে কারও সঙ্গে দেখা করতে চাইলে আগে থেকে ফ্র্যাঞ্চাইজির কোনও কর্তাকে জানাতে হবে।

তৃতীয়ত, আইপিএলের সময় ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের সঙ্গে তাঁদের বান্ধবী এবং স্ত্রীদের থাকার অনুমতি দেওয়া হয়েছে। তবে সেই খরচ বহন করতে হবে সংশ্লিষ্ট ক্রিকেটারকেই। যদি তার বাইরে কাউকে ক্রিকেটাররা ঘরে নিয়ে যেতে চান, সেটাও দলকে জানাতে হবে এবং সেই ব্যক্তির সচিত্র পরিচয়পত্র জমা দিতে হবে। কারও পরিবারের সদস্য যোগ দিতে চাইলে সেটাও আগে থেকে দলকে জানাতে হবে।

চতুর্থত, দিল্লির তরফে কোনও অনুষ্ঠানের আয়োজন করা হলে সেখানে বাধ্যতামূলক ভাবে সবাইকে যোগ দিতে হবে। কারও দেরি হলে আগে থেকে জানাতে হবে। শৃঙ্খলাবিধি না মানলে জরিমানা হবেই, অপরাধের গুরুত্ব বিচার করে ওই ক্রিকেটারের সঙ্গে চুক্তিও ছিন্ন করা হতে পারে।

আরও পড়ুন:কেকেআরের কাছে ম‍্যাচ হেরে ক্ষুব্ধ কোহলি, একহাত নিলেন দলের ক্রিকেটারদের


 

 

Previous articleউপাচার্য নিয়োগের পরে সিনিয়র অধ্যাপকদের নাম চাইলেন রাজ্যপাল, ফের সংঘাতের সম্ভাবনা
Next articleশেষশ্রদ্ধা: মাও হা.মলায় শহিদ জওয়ানদের কফিন কাঁধে নিলেন মুখ্যমন্ত্রী বাঘেল