মাঠে মেজাজ হারালেন ‘ক‍্যাপ্টেন কুল’, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বৃহস্পতিবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ধোনিকে একবার নয় বরং দু'বার মেজাজ হারাতে দেখা যায়। কিন্তু এমন কী ঘটন ঘটে যার জন্য ধোনি তাঁর ঠান্ডা মাথা গরম করে বসেন?

ক্রিকেট বিশ্বে তিনি ক‍্যাপ্টেন কুল নামেই পরিচিত। চাপের মুখেও মাথা ঠান্ডা রেখে বহু ম‍্যাচ জয় করেছেন। যার কথা বলা হচ্ছে, তিনি আর অন‍্য কেউ নন, তিনি হলেন মহেন্দ্র সিং ধোনি। কখনই মাঠে মেজাজ হারাতে দেখা যায় না ক‍্যাপ্টেন কুলকে। আর এবার সেই মাহিকেই দেখা গেল মাঠে মেজাজ হারাতে। যা নিমিষেই ভাইরাল।

বৃহস্পতিবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ধোনিকে একবার নয় বরং দু’বার মেজাজ হারাতে দেখা যায়। কিন্তু এমন কী ঘটন ঘটে যার জন্য ধোনি তাঁর ঠান্ডা মাথা গরম করে বসেন? ঘটনার সূত্রপাত, ম্যাচের তখন প্রথম ইনিংস চলছে, রাজস্থান রয়্যালস ব্যাটিং করছে। ম্যাচের ১৬ তম ওভারে ধোনি নন স্ট্রাইকার প্রান্তে বল ছুঁড়ে সরাসরি আউট করার চেষ্টা করেন। কিন্তু এমন সময় চেন্নাইয়ের মাথিসা পাঠিরানা অনিচ্ছাকৃত বলটি মাঝপথে আটকে দেন। এরপরেই রেগে যান ধোনি। এরপর রাজস্থানের ব্যাটিংয়ের শেষ ওভারের একদম শেষ বলে রাজস্থানের দেবদুত পাদিক্কাল লেগ সাইডে জোরালো শট মারেন। সেই বল শিবম দুবে ধরে যখন উইকেটের দিকে থ্রো করেন, তখন বলটি উইকেটের থেকে যথেষ্ট দূর দিয়ে যায়। দুবের এই বাজে থ্রোয়ের কারণে ক্যাপ্টেন কুল প্রচন্ড বিরক্ত হন এবং দুবের দিকে রাগী চোখে তাকিয়ে থাকেন।

আরও পড়ুন:দেশে ফিরে গেলেন কেকেআর ক্রিকেটার লিটন দাস

 

Previous articleবাংলার ‘দুয়ারে সরকার’কে নকল করে ‘নিধি আপকা নিকট’ কর্মসূচি কেন্দ্রের
Next articleজিজ্ঞাসাবাদ করতে এবার সত্যপালের বাড়িতে সিবিআই