মোহনবাগানের পর ইস্টবেঙ্গল, শিলিগুড়িতে ইস্টবেঙ্গল রোড

এই নিয়ে লাল-হলুদের শীর্ষ কর্তা দেবব্রত সরকার বলেন," ইস্টবেঙ্গল ক্লাবের দ্বিতীয় আঁতুড় ঘর উত্তরবঙ্গ। বিভিন্ন সময় এখানকার মানুষেরা ক্লাবের খোঁজ খবর নেন।

মোহনবাগানের পর ইস্টবেঙ্গল। শিলিগুড়ির রাস্তার নাম হল ইস্টবেঙ্গলের নামে। রাস্তার নাম ইস্টবেঙ্গল রোড। শিলিগুড়ির কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে সংলগ্ন সুইমিং পুলের সামনের রাস্তার নামকরণ হল ইস্টবেঙ্গল রোড। কিছুদিন আগেই মোহনবাগান ক্লাবের নামে শিলিগুড়ির একটি রাস্তার নাম হয়েছিল মোহনবাগান অ্যাভিনিউ। আর এবার শিলিগুড়িতে হল লাল-হলুদের নামেও রাস্তা।

রবিবার এই অনুষ্ঠান ঘিরে উৎসবের চেহারা নেয়। গোটা শহর জুড়ে বর্ণাঢ্য শোভাযাত্রার বার করেন লাল-হলুদ সমর্থকরা। লাল-হলুদ রঙের আবির ওড়ানো হয়। এদিন ইস্টবেঙ্গল রোডের উদ্বোধন করেন শিলিগুড়ির মেয়র গৌতম দেব। তাঁর সঙ্গে ছিলেন ডেপুটি মেয়র রঞ্জন সরকার। ছিলেন ইস্টবেঙ্গলের শীর্ষ কর্তা দেবব্রত সরকার। এছাড়াও উপস্থিত ছিলেন লাল-হলুদের প্রাক্তন ফুটবলাররাও।

এই নিয়ে লাল-হলুদের শীর্ষ কর্তা দেবব্রত সরকার বলেন,” ইস্টবেঙ্গল ক্লাবের দ্বিতীয় আঁতুড় ঘর উত্তরবঙ্গ। বিভিন্ন সময় এখানকার মানুষেরা ক্লাবের খোঁজ খবর নেন। আজ এক ঐতিহাসিক দিন। ইস্টবেঙ্গল রোড নামকরণের জন্য মেয়র গৌতম দেব-সহ সকলকে অসংখ্য ধন্যবাদ। তবে আমাদের দাবি থাকবে এখানে একটা অ্যাকাডেমি তৈরি হোক। যে অ্যাকাডেমি থেকে ইস্টবেঙ্গল ক্লাবের জার্সি পরে খেলোয়াড়রা মাঠে নামবে।”

আরও পড়ুন:মিশন এএফসি, সোমবার কেরলের কোঝিকোড় রওনা হচ্ছে মোহনবাগান


 

Previous articleশিলাবৃষ্টি, ৬০ কিমিতে ঝড়- জোড়া ঘূর্ণাবর্তে স্বস্তি দক্ষিণবঙ্গে
Next articleব‍্যর্থ যশস্বীর ১২৪, রাজস্থানকে ৬ উইকেটে হারাল মুম্বই