টেট উত্তীর্ণদের সার্টিফিকেট দেওয়া শুরু, পর্ষদের সিদ্ধান্তে খুশি চাকরিপ্রার্থীরা

শুক্রবার পর্ষদ তরফে এক নির্দেশিকা জারি করে বলা হয় যে ২০১৪ টেট উত্তীর্ণরা শুক্রবার বিকেল থেকেই পর্ষদের ওয়েবসাইট মারফত সার্টিফিকেট ডাউনলোড করতে পারবেন।

প্রাথমিক শিক্ষা পর্ষদের (Board of Primary Education) তরফে প্রাথমিক ২০২২ টেট পাশ সার্টিফিকেট (WBPTET Certificate) দেওয়ার কাজ শুরু হল। পর্ষদ সূত্রে খবর শনিবার সন্ধ্যা ৬ টা থেকেই প্রাথমিক শিক্ষা পর্ষদের তরফে পরীক্ষার শংসাপত্র বা সার্টিফিকেট (WBPTET Certificate) দেওয়া শুরু হয়েছে। খুশি চাকরিপ্রার্থীরা।

গত বছর ডিসেম্বর মাসে রেকর্ড সংখ্যক পরীক্ষার্থী প্রাথমিক টেটে বসেছিলেন। ২০২৩ এর ফেব্রুয়ারি মাসে সেই পরীক্ষার ফল প্রকাশ করে পর্ষদ। এরপর রিভিউ ও স্ক্রুটিনি করার সুযোগ সময় দেওয়া হয় পরীক্ষার্থীদের।সেই রিভিউ ও স্ক্রুটিনির ফলও প্রকাশিত হয়েছে। এরপর আদালতের নির্দেশ মতোই পরীক্ষার্থীদের সার্টিফিকেট ডাউনলোড করার নির্দেশিকা জারি করল প্রাথমিক শিক্ষা পর্ষদ।২৯ এপ্রিল সন্ধ্যা ৬টার পর থেকেই টেট সার্টিফিকেট ডাউনলোড করা যাচ্ছে। পাশাপাশি, ২০১৪ সালে টেট উত্তীর্ণদের ইতিমধ্যেই সার্টিফিকেট দেওয়া শুরু হয়েছে। শুক্রবার পর্ষদ তরফে এক নির্দেশিকা জারি করে বলা হয় যে ২০১৪ টেট উত্তীর্ণরা শুক্রবার বিকেল থেকেই পর্ষদের ওয়েবসাইট মারফত সার্টিফিকেট ডাউনলোড করতে পারবেন।

 

Previous articleশততম মন কি বাতেও গেরুয়া রাজনীতি, বেছে বেছে নন্দীগ্রামের সঙ্গেই কথা বলবেন মোদি !
Next articleসুকন্যা মণ্ডলকে ১২ দিনের জেল হেফা.জতের নির্দেশ!