বিজেপি কর্মীকে খু*নের অভিযোগে রাজ্যসড়ক অবরোধ করে বি.ক্ষোভ!দুর্ভোগে নিত্যযাত্রীরা

পঞ্চায়েত নির্বাচন এগিয়ে আসতেই উত্তপ্ত ময়না। বিজেপি কর্মীকে অপহরণ করে খুনের অভিযোগ তুলে উত্তেজনা ছড়িয়েছে ময়নার বাকচা এলাকায়। রাতে ময়না থানা ঘেরাও করে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মীরা। মঙ্গলবার সকালে বিজেপি বিধায়ক অশোক দিন্দার নেতৃত্ব রাস্তায় টায়ার জ্বালিয়ে ময়না-তমলুক রাজ্যসড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান বিজেপি কর্মী সমর্থকরা। তাঁদের দাবি প্রকৃত দোষীকে অবিলম্বে শাস্তি দিতে হবে। ঘটনায় তদন্তে নেমেছে পুলিশ। ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। এলাকায় অশান্তি রুখতে মোতায়েন করা হয়েছে পুলিশ।

আরও পড়ুন:তিহাড় জেলের ভেতরেও গ্যাংস্টারের উপর হামলা বন্দির! রোহিনী আদালতে শু.টআউটে অভিযুক্তের মৃ*ত্যু

জেলা বিজেপি নেতৃত্বের অভিযোগ, ময়না বিধানসভার বাকচা অঞ্চলের ২৩৪ নং বুথের সভাপতি ছিলেন বিজয়কৃষ্ণ ভুঁইঞা। অভিযোগ, সোমবার সন্ধেবেলা তাঁকে কেউ বা কারার বাড়ি থেকে তুলে নিয়ে যায়। খবর পেয়ে বিজেপি নেতৃত্বে তাঁর খোঁজে তৎপর হয়। কিছুক্ষণ পর বিজয়কৃষ্ণর দেহ উদ্ধার হয়। কেউ বা কারা তাঁকে নৃশংসভাবে খুন করছে বলে অভিযোগ তাঁর পরিবার ও দলের। এনিয়ে বাকচায় তুমুল চাঞ্চল্য ছড়াতেই খবর মেলে, সঞ্জয় তাঁতি নামে বিজেপির আরেক সদস্যের খোঁজ পাওয়া যাচ্ছে না। বিজেপির অভিযোগ, তাঁকেও অপহরণ করা হয়েছে। গভীর রাতে অবশ্য তাঁকে উদ্ধার করেছে পুলিশ।


বিজেপি নেতা-কর্মীর খুন ও নিখোঁজ হওয়ার ঘটনায় সোমবার রাতেই ময়না থানার সামনে বিক্ষোভ দেখান গেরুয়া শিবিরের নেতা-কর্মীরা। মঙ্গলবার সকাল থেকে ময়না-তমলুক রাজ্য সড়ক অবরোধ করে চলে বিক্ষোভ। প্রতিবাদ কর্মসূচিতে নেতৃত্ব দেন ময়নার বিজেপি বিধায়ক অশোক দিন্দা । টায়ার জ্বালিয়ে স্লোগান দিয়ে রাজ্যসড়ক অবরোধ করেন বিজেপি কর্মীরা।

এই প্রসঙ্গে তৃণমূলের প্রাক্তন বিধায়ক সংগ্রাম দলুই বলেন, যে কোনও খুনের ঘটনা নিঃসন্দেহে দুর্ভাগ্যজনক।দোষীদের যথাযথ শাস্তির দাবি করছি। তবে এর সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই বলেও জানান তিনি।

 

 

Previous articleতিহাড় জেলের ভেতরেও গ্যাংস্টারের উপর হামলা বন্দির! রোহিনী আদালতে শু.টআউটে অভিযুক্তের মৃ*ত্যু
Next articleমঙ্গলে দক্ষিণ দিনাজপুরে জনসংযোগ অভিষেকের