বুধের সকালেও উত্তপ্ত ময়না! টায়ার জ্বালিয়ে বনধ সফলের লক্ষ্যে বিজেপি, মোতায়েন বিশাল পুলিশবাহিনী

কর্মব্যস্ত দিনেও সাধারণ মানুষের রেহাই নেই। ময়নায় গেরুয়া শিবিরের ডাকা বনধে জেরে ভয়ে জড়োসড়ো সাধারণ মানুষ। অফিস থেকে শুরু করে দোকানপাঠ সবই বন্ধ রাখতে হয়েছে। বিজেপি বুথ সভাপতিকে খুনের অভিযোগে আজ শুভেন্দু অধিকারীর ডাকে ১২ ঘণ্টার বনধ ডেকেছে বিজেপি। বনধ সফলের লক্ষ্যে রাস্তায় নেমেছে গেরুয়াবাহিনী। বিভিন্ন জায়গায় পথ অবরোধে নেমেছেন বিজেপির নেতা-কর্মীরা। এমনকী পুলিশের গাড়িকেও ঢুকতে বাধা দিচ্ছেন তাঁরা। টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে বনধ পালন করছে বিজেপি। হাতগুটিয়ে বসে নেই পুলিশও। ময়না থানার পাশাপাশি, জেলা সদর থেকে আসা বিশাল পুলিশ বাহিনী পথে নেমে ব্যারিকেড হটিয়ে অনেকগুলি রাস্তা খুলে দেয়।তাতেই বচসায় জড়ান বিজেপি কর্মী সমর্থকরা । ঘটনাস্থলে উপস্থিত রয়েছে তমলুকের এসডিপিও-র নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী।

আরও পড়ুন:ব্রিটেনের রাজার রাজ্যাভিষেকে ভারতের প্রতিনিধি হয়ে যাচ্ছেন ধনকড়

পঞ্চায়েত ভোটের মুখে পূর্ব মেদিনীপুরের ময়নায় বিজেপির বুথ সভাপতিকে অপহরণ করে খুনের অভিযোগ উঠেছে। মৃত বিজেপি কর্মী বিজয়কৃষ্ণ ভুঁইয়া (৬০) বিজেপির বুথ কমিটির সভাপতি। অভিযোগ, সোমবার রাতে বিজয়কৃষ্ণকে অপহরণ করা হয় এবং পরে তাঁকে খুন করা হয়। এ ছাড়াও সঞ্জয় তাঁতি নামে আরও এক বিজেপি কর্মীকে অপহরণ করার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। যদিও শাসকদলের তরফে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। গোটা ঘটনার প্রতিবাদে সোমবার রাতভর বিজেপির নেতা-কর্মীরা ময়না থানা ঘিরে বিক্ষোভ দেখান। মঙ্গলবার সকাল থেকেও রাজ্য সড়ক অবরোধ করে প্রতিবাদে শামিল হন তাঁরা।

এরপরেই ঘটনার প্রতিবাদে রাজ্য সড়ক অবরোধ করে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ শুরু করেন বিজেপির কর্মী-সমর্থকরা। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ১২ ঘণ্টা বনধের ডাক দেন। ঘটনার সিবিআই তদন্ত দাবি করেন।
আজ সকাল থেকেই ময়নায় রাস্তা ঘিরে পিকেটিং করছে বিজেপি। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে প্রস্তুত পুলিশও। রাস্তায় রাস্তায় মোতায়েন বিশাল পুলিশ বাহিনী। মজুত রয়েছে জলকামানও।

 

 

Previous articleআজ মালদহে জনসংযোগ অভিষেকের
Next articleঅভিষেকের কড়া বার্তা, দণ্ডিকাণ্ডে অভিযুক্ত প্রদীপ্তাকে পুরসভার ভাইস চেয়ারম্যান পদ থেকে বহিষ্কার