বিধানসভায় বলেছিল শুভেন্দু! রায়গঞ্জের বিধায়কের বাড়িতে হানা দিল আয়কর

বিধানসভায় শুভেন্দু আগেই হুঁশিয়ারি দিয়েছিলেন, ‘বাড়িতে আয়কর যাবে’।হলও তাই।বুধবার সাতসকালে রায়গঞ্জের বিধায়ক বিধায়ক কৃষ্ণ কল্যাণীর বাড়িতে হানা দিল আয়কর দফতর। কেন কী তথ্যের জন্য বিধায়কের বাড়িতে আয়কর হানা? তদন্তকারী সূত্রের দাবি, কৃষ্ণের ব্যবসায়িক লেনদেন সংক্রান্ত তথ্য জানতেই এই অভিযান।

আরও পড়ুন:অভিষেকের কড়া বার্তা, দণ্ডিকাণ্ডে অভিযুক্ত প্রদীপ্তাকে পুরসভার ভাইস চেয়ারম্যান পদ থেকে বহিষ্কার

২১-এর বিধানসভা নির্বাচন বিজেপির টিকিটে রায়গঞ্জ বিধানসভা থেকে জয়ী হন কৃষ্ণ। পরে তিনি তৃণমূলে যোগ দেন। জনপ্রতিনিধি কৃষ্ণ কল্যাণ ব্যবসায়ী। তাঁর ব্যবসা সংক্রান্ত কিছু তথ্য জানতে কৃষ্ণের বাড়িতে হানা দেয় আয়কর।যদিও এব্যাপারে বিধায়ক কৃষ্ণ কল্যাণীর কোনও প্রতিক্রিয়া মেলেনি। কিন্তু প্রশ্ন হল বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিতেই কী রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতে মরিয়া হয়ে উঠেছে গেরুয়া শিবির?
এই ঘটনায় তৃণমূল নেতৃত্বের বক্তব্য, তৃণমূলে নবজোয়ার কর্মসূচিতে তাঁর জনভিত্তির প্রমাণ পেয়েছেন সবাই। এ সব দেখে বিজেপি ভয় পেতে শুরু করেছে। তাই কেন্দ্রীয় তদন্তকারীদের দিয়ে এই অভিযান।

প্রসঙ্গত, ২০২২ সালের মার্চ মাস। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু বিধানসভায় তাঁর বক্তব্যে রাজ্যের আইন-শৃঙ্খলা নিয়ে সমালোচনা করছিলেন। সেই সময় শুভেন্দুর সঙ্গে বচসা হয় বিধায়ক বিধায়ক কৃষ্ণ কল্যাণীর। বিধানসভায় দাঁড়িয়েই কৃষ্ণ অভিযোগ করেন, শুভেন্দু যাওয়ার সময় তাঁকে বলে যান, তাঁর বাড়িতে আয়কর হানা দেবে।তাই সত্যি হল।


 

 

Previous articleএক্সিট রুট খুঁজছেন পাওয়ার?
Next articleকেন্দ্রীয় বঞ্চনার প্রতিবাদে ফের ধর্না তৃণমূলের