সমাজ মাধ্যমে প্রকাশ্যে অরিজিৎ পার্ট টু! ভাই*রাল ভিডিও

ভিডিওটি রীতিমতো ভাই*রাল সোশ্যাল মিডিয়ায়। যদিও ওই ব্যক্তির পরিচয় জানা যায়নি। তবে তাঁর সঙ্গে অরিজিতের তুলনা করার জন্য গায়কের ভক্তরা তেলেবেগুনে জ্ব*লে উঠেছেন।

আট থেকে আশির নয়নের মণি যে গায়ক, তাঁর এক ঝলক দেখা মিললেই তা খবরের শিরোনামে চলে আসে। সেখানে একজনকে হুবহু অরিজিৎ সিং-এর (Arijit Singh) মতো দেখতে আর তিনি সোশ্যাল মিডিয়ার (Social Media) নজরে পড়বেন না তাও কি হয়? আরে মাথায় পাগড়ি আর স্মিত হাসি মানেই তো ভারতীয় সঙ্গীত প্রেমীদের পছন্দের গায়ক অরিজিৎ সিং (Arijit Singh)। এবার চোখে মোটা কালো ফ্রেমের চশমা পরে এক গাল দাড়ি নিয়ে সমাজমাধ্যমের (Social Media)কাছে ধরা দিলেন যিনি তাঁকে দেখে সবাই বলছেন ইনি অরিজিৎ পার্ট টু। একমনে তিনি গেয়ে চলেছেন ‘ভুলভুলাইয়া’ সিনেমার বিখ্যাত গান। লুক থেকে হাসি সবেতেই আপনার প্রিয় গায়কের ছায়া পেলেও মানুষটা সত্যিই আলাদা।

ভিডিওটি রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যদিও ওই ব্যক্তির পরিচয় জানা যায়নি। তবে তাঁর সঙ্গে অরিজিতের তুলনা করার জন্য গায়কের ভক্তরা তেলেবেগুনে জ্বলে উঠেছেন। ফেসবুক রিলের মাধ্যমে চারিদিকে ছড়িয়ে পড়েছে ভিডিয়ো। কেউ লিখেছেন, “এমন হাসি দিলেই কি অরিজিৎ হওয়া যায়!” আবার কেউ বলছেন, “কার সঙ্গে কার তুলনা।” অনেকেই ওই ব্যক্তিকে গরিবের অরিজিৎ সিং আখ্যাও দিয়েছেন।


 

Previous article‘সামাজিক চাহিদা খতিয়ে দেখতে হবে’! সম.কামী জুটিদের জন্য কমিটি গড়ার পথে কেন্দ্র
Next articleবৃষ্টিস্নাত তিলোত্তমা! ভিজল শহরের অলিগলি