কোন সাহসে পেট্রোপণ্যের দাম বাড়াচ্ছে মোদি সরকার? বিস্ফো.রক তথ্য দিলেন অভিষেক

মানিকচকের সভা থেকে পেট্রোপণ্যের দাম বৃদ্ধি নিয়ে মোদি সরকারকে তীব্র আক্রমণ করেন অভিষেক

‘তৃণমূলে নবজোয়ার’ কর্মসূচিতে এই মুহূর্তে মালদহে (Maldah) রয়েছেন তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। বৃহস্পতিবার, সকাল থেকেই রতুয়া, মানিকচক একধিক সভা করছেন তিনি। আর সেখান থেকেই এক তিরে বিজেপি-কংগ্রেসকে নিশানা করেন অভিষেক। মানিকচকের সভা থেকে পেট্রোপণ্যের দাম বৃদ্ধি নিয়ে মোদি সরকারকে তীব্র আক্রমণ করেন অভিষেক। কোন সাহসে পেট্রোপণ্যের দাম বাড়াচ্ছে মোদি সরকার? ব্যাখ্যা দেন তিনি।

তোপ দেগে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক বলেন, বাংলার বিধানসভা নির্বাচনে বিজেপির ভরা ডুবি হওয়ার পরে পেট্রোল-ডিজেল, গ্যাসের দাম কমাতে বাধ্য হয়েছিল কেন্দ্রীয় সরকার। কিন্তু কংগ্রেস যখন হিমাচলে জিতল, তখন পেট্রোলের দাম কমেনি। কারণ, তলায় তলায় কংগ্রেস-বিজেপি আঁতাঁত রয়েছে। সেই কারণেই, এই মূল্য বৃদ্ধিরে ইস্যুতে একদিনও রাস্তায় নামেনি কংগ্রেস। তীব্র কটাক্ষ করে অভিষেক বলেন, গ্যাসের দাম আসলে বাড়েনি, ৪০০ টাকাই আছে। আরও ৮০০ টাকা লোকসভা নির্বাচনে বিজেপি আর কংগ্রেসকে জেতানোর খেসারত দিচ্ছেন মালদহের মানুষ। পেট্রোলের দামও ৫০ টাকাই আছে, বাকি ৫০ টাকা দেশের মানুষ মোদি সরকারকে নির্বাচিত করার খেসারত দিচ্ছেন।

সভা থেকে কংগ্রেস সাংসদ অধীররঞ্জন চৌধুরীকে (Adhir Chowdhury) নিশানা করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। তিনি বলেন, প্রধানমন্ত্রীকে যাঁরা নিরাপত্তা দেয়, সেই স্বরাষ্ট্রমন্ত্রকের অধীনের থাকা কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা নেন অধীর। রাজ্যের নিরাপত্তায় তাঁর আস্থা নেই। কারণ, গেরুয়া শিবিরের সঙ্গে গোপনে বোঝাপড়া রয়েছে অধীর চৌধুরীদের দলের। আগামী পঞ্চায়েত নির্বাচনে এই সব কথা মাথায় রেখেই ভোট দেওয়ার আহ্বান জানান অভিষেক। তাঁর কথায়, বিজেপির বিরুদ্ধে একমাত্র প্রতিরোধ গড়ে তুলতে পারেন তৃণমূল সভানেত্রী তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

 

 

 

Previous article“রবীন্দ্র জয়ন্তীতে গান গাইতে হবে”, মুখ্যমন্ত্রীর পরামর্শে রাজ্যের এই আমলকে বার্তা মুখ্যসচিবের
Next articleবিচারপতি গঙ্গোপাধ্যায়ের এজলাস থেকে সরল মামলা! পুর নিয়োগ মামলায় বিচারপতি সিনহার দ্বারস্থ রাজ্য