ছাত্রীকে অপহ*রণ করে গণধ*র্ষণ বিজেপি শাসিত ত্রিপুরায়! প্রতিবাদে থানা ঘেরাও ক্ষুব্ধ জনতার

ভোট মিটতেই বিজেপি প্রশাসনের কঙ্কালসার ছবি প্রকাশ্যে। ত্রিপুরার আগরতলায় এক কলেজ ছাত্রীকে অপহরণ এবং গণধর্ষণের প্রতিবাদে পথে নামতে বাধ্য হলেন নারীরা। নির্যাতিতার অভিযোগের পর নিরব দর্শকের ভূমিকা পালন করেছে বিজেপি পুলিশ। ঘটনার তিনদিন পরেও অধরা অভিযুক্তরা।আর এরই প্রতিবাদে বৃহস্পতিবার আগরতলায় ত্রিপুরা পুলিশের সদর দফতরের সামনে অপরাধীদের কড়া শাস্তির দাবিতে বিক্ষোভ দেখান বিক্ষোভকারীরা।

আরও পড়ুন:‘আমি টুইটারের জন্য নতুন এক জন সিইও নিয়োগ করেছি’ কে তিনি? গভীর রাতে জানালেন ইলন মাস্ক

গত সোমবার কলেজ থেকে ফেরার পথে ২০ বছরের ওই কলেজ ছাত্রীকে অপহরণ করা হয়। সোমবার রাতে শহরের বাইরে এক নিরিবিলি অঞ্চল থেকে অচৈতন্য অবস্থায় ওই ছাত্রীর দেহ উদ্ধার করে পুলিশ।গুরুতর আহত অবস্থায় ওই ছাত্রীকে জিবিপি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। যদিও নির্যাতিতার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিরিৎসকরা।
অপহৃত ও ধর্ষিতা ছাত্রীর মা পুলিশকে জানিয়েছেন, সোমবার কলেজ থেকে বাড়ি ফেরার সময় অভিযুক্ত গাড়ি চালক গৌতম তাঁর মেয়েকে বাড়ি পৌঁছে দেওয়ার আশ্বাস দেন। এরপরই সেই সময় ওই গাড়িতে আরও তিনজন ছিল। চলন্ত গাড়িতেই চারজন মিলে ওই ছাত্রীকে ধর্ষণ করে এবং বাইপাস রোডের ধারে এক নিরিবিলি অঞ্চলে ধর্ষিতা ছাত্রীর দেহ ফেলে দিয়ে পালিয়ে যায়।
ঘটনা প্রসঙ্গে পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, গাড়ির চালক গৌতম শর্মাকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। অন্য অভিযুক্তদের সন্ধানে তল্লাশি চলছে।
এদিনের বিক্ষোভে মহিলা নেত্রী রমা দাস, কৃষ্ণা রক্ষিত বলেন, ফের বিজেপি ক্ষমতায় আসার পর এখন পরিস্থিতি এমন দাঁড়িয়েছে যে রাজধানী শহর আগরতলাতেও মহিলারা সুরক্ষিত নন।
সাম্প্রতিক ঘটনায় প্রকাশ্য দিবালোকে এক কলেজ ছাত্রীকে অপহরণ ও চলন্ত গাড়িতে চার জন মিলে গণধর্ষণ করেছে। ঘৃণ্য এই ঘটনার পর তিন দিন কেটে গেলেও পুলিশ এখনও সব অপরাধীকে গ্রেফতার করতে পারেনি।

 

Previous article‘আমি টুইটারের জন্য নতুন এক জন সিইও নিয়োগ করেছি’ কে তিনি? গভীর রাতে জানালেন ইলন মাস্ক
Next articleভোট প্রচারে ব্যস্ত মোদি-শাহ! মণিপুরের অ.শান্তির সুযোগে তৎপর হয়ে উঠছে জ.ঙ্গিগোষ্ঠী, পুলিশের ওপর হা.মলা