পুলিশের দ্বারস্থ সচিন, মানুষকে প্রতারণা করা হচ্ছে বলে অভিযোগ মাস্টার ব্লাস্টারের

ভুয়া বিজ্ঞাপন নিয়ে ক্ষুব্ধ মাস্টার ব্লাস্টার। সচিনের অভিযোগ একটি অনলাইনে ওষুধ বিক্রি করার সংস্থা তাদের অ্যাপে সচিনের নাম ও ছবি ব্যবহার করেছে।

পুলিশের কাছে অভিযোগ দায়ের করলেন সচিন তেন্ডুলকর। ভুয়ো বিজ্ঞাপন নিয়ে অভিযোগ দায়ের করেছেন মাস্টার ব্লাস্টার্স। সচিনের অভিযোগ তাঁর নাম, ছবি ও গলার স্বর ব্যবহার করে সাধারণ মানুষকে প্রতারণা করা হচ্ছে। সচিনের অভিযোগের ভিত্তিতে শুরু হয়েছে তদন্তও।

ভুয়া বিজ্ঞাপন নিয়ে ক্ষুব্ধ মাস্টার ব্লাস্টার। সচিনের অভিযোগ একটি অনলাইনে ওষুধ বিক্রি করার সংস্থা তাদের অ্যাপে সচিনের নাম ও ছবি ব্যবহার করেছে। এছাড়াও সেই সংস্থা এমন বিজ্ঞাপনও তৈরি করেছে যেখানে গ্রাহকদের ওষুধ কিনতে বলছেন সচিন। বিজ্ঞাপনে তাঁর কণ্ঠ, ছবি ও নাম ব্যবহার করা হচ্ছে। এরপরই এই ঘটনা থানায় অভিযোগ দায়ের করেন সচিন। এফআইআর নথিভুক্ত করেছে মুম্বই পুলিশ।

এই নিয়ে সচিনের তরফ থেকে পুলিশকে বলা হয় যে, তাঁর কণ্ঠ, ছবি এবং নাম ব্যবহার করে মানুষকে প্রতারিত করা হচ্ছে। এ সবটাই হচ্ছে ইন্টারনেটের মাধ্যমে। এতে তাঁর নিজের ভাবমূর্তিও নষ্ট হচ্ছে বলে অভিযোগ করেছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার। বিষয়টির গুরুত্বের কথা বিবেচনা করে, মুম্বই পুলিশের সাইবার সেল এই বিষয়ে অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০, ৪৬৫ এবং ৫০০ ধারায় মামলা দায়ের করেছে।

আরও পড়ুন:‘আসন্ন টি-২০ বিশ্বকাপে বদলে যাবে গোটা ভারতীয় দল’: শাস্ত্রী


 

Previous articleবুকে পাথর চেপে কর্নাটক জয়ে কংগ্রেসকে শুভেচ্ছাবার্তা মোদির
Next articleবিজেপির শেষের শুরু, লোকসভায় ১০০ পেরোবে না: অঙ্ক কষে জানালেন মমতা