KIFF-এ পাঠানের পাশে টাইগার! মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করার পরেই জল্পনা তুঙ্গে

জয়িতা মৌলিক : প্রায় ১৩ বছর পরে কলকাতায় এসেই বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) কালীঘাটের টালির চালের বাড়িতে দেখা করতে যান বলিউডের ভাইজান সলমন খান (Salman Khan)। শনিবার, মুখ্যমন্ত্রীর বাড়িতে প্রায় ৪০ মিনিট কথা হয় দুজনের। আর তারপরেই জানা যায়, সল্লু মিঞাকে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে (Kolkata International Film Festival) আসার জন্য আমন্ত্রণ জানান মুখ্যমন্ত্রী। সূত্রের খবর, সেই আমন্ত্রণ গ্রহণ করেছেন সলমন। সব ঠিক থাকলে, KIFF-এর মঞ্চে বিগ বি অমিতাভ বচ্চন, পাঠান শাহরুখ খানের পাশে দেখা যাবে টাইগার সলমনকেও।

ইস্টবেঙ্গল ক্লাবের ১৩ মে-র অনুষ্ঠান যোগ দিতে কলকাতায় আসেন সল্লু মিঞা। বিকেলে যান কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়ি। বাড়ির বাইরে দাঁড়িয়ে তাঁকে স্বাগত জানান মমতা। পরিয়ে দেন উত্তরীয়। এরপর, মুখ্যমন্ত্রীর টালির চালের ছোট্টো বাড়িতে ঢুকে বসেন সলমন। ফিশফ্রাই, মিষ্টি দিয়ে অতিথি আপ্যায়ণ করা হয়। উপহারও তুলে দেওয়া হয় সলমনের হাতে। সেখানেই KIFF-এর কথা ওঠে। সলমন জানান, তিনি এই সম্পর্কে জানেন। ভাইজানকে আগামী KIFF-এ আসার জন্য আমন্ত্রণ জানান মমতা। আসার বিষয়ে সম্মতি জানান সলমন।

যদিও এবিষয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বা সলমন খানের তরফ থেকে কিছু জানানো হয়নি। সাক্ষাতের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুখ্যমন্ত্রী বলেন, “সলমন খান এসেছিলেন এবং ওঁদের ধন্যবাদ। আমি ওঁর নিরাপত্তা নিয়ে সত্যিই যথেষ্ট চিন্তিত। তাই ওঁকে নিজের খেয়াল রাখতে বলেছি।“

বেশ কিছু কয়েক বছর ধরেই কলকাতা চলচ্চিত্র উৎসবে উপস্থিত থাকেন অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, শাহরুখ খান-সহ বলিউড তথা টলিউডের নক্ষত্ররা। শাহরুখের সঙ্গে খুবই ভালো সম্পর্ক বাংলার মুখ্যমন্ত্রীর। জয়া বচ্চনের সঙ্গে মমতার পরিচয় দীর্ঘদিনের। ২১-এর নির্বাচনে তৃণমূলের হয়ে প্রচারেরও অংশ নেন সমাজবাদী পার্টির সাংসদ জয়া। আগামী বছর KIFF-এর মঞ্চে সলমন খানের উপস্থিতি উৎসবের জৌলুসের আরও বাড়িয়ে দেবে, তা বলাই বাহুল্য।

আরও পড়ুন:Kolkata Police: বন্ধু অ্যাপের নয়া সংস্করণ! যোগ হল একাধিক নয়া ফিচার্স

 

Previous articleKolkata Police: বন্ধু অ্যাপের নয়া সংস্করণ! যোগ হল একাধিক নয়া ফিচার্স
Next articleমুখ্যমন্ত্রীর নাম ঠিক না হলেও, কর্নাটকে মন্ত্রিসভার শপথগ্রহণের দিন ঘোষণা কংগ্রেসের