যানজটে আটকে বিগ বি! শুটিং স্পটে পৌঁছে দিলেন অচেনা বাইক আরোহী

বয়স ৮০! বার্ধক্যের ছাপ চোখে মুখে পড়লেও, অভিনয়ে এখনও সেই আগের জায়গাতেই আছেন অমিতাভ বচ্চন।এখনও একা রুপোলি পর্দা কাঁপাতে তিনি আগের মতোই দক্ষ। তবে, শুটিং স্পটে যথা সময়ের আগেই পৌঁছে যাওয়ার অভ্যাস তাঁর। কিন্তু রাস্তায় ব্যাপক যানজট!গাড়ি যেন সরতেই চায় না। সময়ের মধ্যে শুটিং স্পটে পৌঁছবেন কি করে? কী করলেন ‘বিগ বি’?লিখলেন সমাজমাধ্যমে।

আরও পড়ুন:তামিলনাড়ুতে বিষ মদ খেয়ে মৃ*ত ৩ মহিলা সহ অন্তত ১২, অসুস্থ ৩০ জনেরও বেশি হাসপাতালে ভর্তি

তারকা হলেও সেই একই যানজটে ভরা রাস্তা দিয়েই যে শুটিং স্পটে পৌঁছতে হয়। তাই বহু গাড়ির পিছনে রাস্তায় আটকে পড়েছিলেন অভিনেতা। লাইন আর এগোয় না, এ দিকে কলটাইম এগিয়ে আসছে। নির্দিষ্ট সময়ে শুটিং হাজিরা দিতে চান অমিতাভ। কী উপায়? মুশকিল আসান হয়ে এলেন এক বাইক আরোহী। অমিতাভকে যানজট থেকে উদ্ধার করে অন্য গাড়ির পাশ কাটিয়ে পৌঁছে দিলেন গন্তব্যে। সেই ঘটনায় উচ্ছ্বসিত স্বয়ং অমিতাভ। সমাজমাধ্যমে লিখলেন সেই কথা।

C
বিগ বি লিখলেন, “আপনাকে চিনি না, কিন্তু পরম আত্মীয়ের মতো আপনি যে ভাবে আমায় উদ্ধার করলেন, তাতেই আমি সময়ের মধ্যে কাজের জায়গায় পৌঁছতে পারলাম। যানজট এড়ানোর এর চেয়ে সহজ উপায় ছিল না, এর চেয়ে আগে আমি পৌঁছতে পারতাম না কোনও মতেই। আপনাকে অশেষ ধন্যবাদ, হলুদ টি-শার্ট, শর্টস এবং টুপি পরা বন্ধু”।
শ্যুটিং-এর তাড়াহুড়োয় নামটুকুও জানা হয়নি সেই ব্যক্তির, তাই পোশাক দিয়েই বর্ণনা করেছেন অমিতাভ। সঙ্গে ভাগ করে নিয়েছেন ছবি। সেই ত্রাতা বাইক আরোহীর পিছনে বসে আছেন অমিতাভ। আরোহীর কাঁধে হাত রেখেছেন, উদ্বিগ্ন মুখ। সময়ে পৌঁছতে পারবেন তো? আরোহীর মুখে হাসি। যেন তিনি বলছেন, আপনার এত অনুরাগী থাকতে চিন্তা কিসের? ছবিটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

 

Previous articleতামিলনাড়ুতে বিষ মদ খেয়ে মৃ*ত ৩ মহিলা সহ অন্তত ১২, অসুস্থ ৩০ জনেরও বেশি হাসপাতালে ভর্তি
Next article২০১৬ থেকে কোনও তদন্ত হয়নি আদানির সংস্থায়, সুপ্রিম কোর্টে জানালো সেবি