মুখ্যমন্ত্রীর মন্তব্যের পরেও ‘ভাঙা রের্কড’ শুভেন্দুর, “পাগলের প্রলাপ” তীব্র কটাক্ষ কুণালের

এগরায় বিস্ফোরণের ঘটনায় মুখ্যমন্ত্রীর নির্দেশমত কাজ শুরু করেছে পুলিশ। ইতিমধ্যেই ২ জনকে গ্রেফতার ও ৪ জনকে আটক করেছে এগরা পুলিশ।এলাকায় নতুন করে যাতে অশান্তি না ছড়ায়, তার জন্য মোতায়েন রয়েছে বিশাল পুলিশবাহিনী। ইতিমধ্যেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় NIA তদন্তে আপত্তি নেই বলেও জানিয়েছেন। এরপরও মর্মান্তিক ঘটনাটিতে রাজনৈতিক রঙ লাগাতে মরিয়া গেরুয়া শিবির। বুধবার সকাল ১১টায় ঘটনাস্থলে পৌঁছন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বিস্ফোরণস্থলে থেকে ২০০ মিটার দূরে একটি বাড়ির ছাদে উঠে মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণের পাশাপাশি বিস্ফোরণে মৃত ও আহতদের পরিবারকে ক্ষতিপূরণ না নেওয়ার আর্জি জানান তিনি। পাশপাশি গ্রামবাসীদের জানান, NIA তদন্ত হবেই। শুভেন্দুর মুখ্যমন্ত্রীকে আক্রমণের প্রসঙ্গে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেন, ‘রাজধর্ম পালন করেছেন মুখ্যমন্ত্রী। NIA তদন্তেও তাঁর আপত্তি নেই বলে জানিয়েছেন। কোনও ইস্যু না পেয়ে প্রচারে আসতে চাইছেন শুভেন্দু।তাই পাগলের প্রলাপ বকছেন।”

আরও পড়ুন:অ-বিজেপি রাজ্যে ভয়ের বাতাবরণ তৈরি করবেন না,ইডিকে তুলোধনা সুপ্রিম কোর্টের
এগরা কাণ্ডে উত্তাল গোটা বাংলা। কড়া পদক্ষেপ করেছে রাজ্য সরকার।বুধবার সকালে এগরায় পৌঁছন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ঘটনাস্থল থেকে ২০০ মিটার দূরে একটি বাড়ির ছাদ থেকে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে তোপ দাগেন বিরোধী দলনেতা। পুলিশমন্ত্রীর পদত্যাগের দাবিতে সুর চড়ান তিনি। কড়া ভাষায় আক্রমণ করেন পুলিশকে। এদিন শুভেন্দু বলেন, “আমি এনআইএ তদন্তের দাবিতে আদালতে গিয়েছি। এর শেষ দেখব। পুলিশের চোখের সামনে দিনের পর দিন এই কাজ চলেছে। পুলিশ কিছু করেনি।”এর কটাক্ষ করে তৃণমূলের তরফে জানানো হয়,শুভেন্দু তো ওই জেলারই মানুষ। আগে তো কখনও কোনওদিনও বলতে শোনা যায়নি ভানু বাগের গ্রেফতারের কথা। কাজ না পেয়ে প্রচারের আলোয় আসার চেষ্টা করছে শুভেন্দু।
এদিন শুভেন্দু অধিকারি বিস্ফোরণকাণ্ডে আহত ও নিহতদের পরিবারকে মুখ্যমন্ত্রীর তরফে দেওয়া ক্ষতিপূরণের টাকা না নেওয়ার কথা বলেন। সেইসঙ্গে এনআইএ তদন্তের পাশপাশি সেন্ট্রাল ফরেন্সিক টিমকে তদন্ত করতে হবে বলেও দাবি করেন তিনি। শুভেন্দুর এই দাবি প্রসঙ্গে তৃণমূলের তরফে কটাক্ষ, “অমিত শাহের কাছে নম্বর বাড়াতে পাগলের প্রলাপ বকছেন শুভেন্দু। মুখ্যমন্ত্রী তো গতকালই বলেছেন তাঁর এনআইএ তদন্তে কোনও আপত্তি নেই। তবে কেন এসব কথা উঠছে? ”

 

Previous articleফেলুদা – ব্যোমকেশ নয়, আবির এবার নতুন টলি গোয়েন্দা!
Next articleকনভয়ের ধাক্কায় মৃ.ত্যু মামলার তদন্ত করবে রাজ্যই! হাই কোর্টের নির্দেশে মুখ পু.ড়ল শুভেন্দুর