কোহলি-গম্ভীর বিতর্কের আঁচ গিয়ে পড়ল ইডেনে, গৌতমকে দেখে বিরাট বিরাট স্লোগান

ক্লাব হাউসে ফেরার সময় ‘কোহলি কোহলি’ ধ্বনি তুলে বেশ কয়েকজন কেকেআর সমর্থক তাঁদের প্রাক্তন ক্যাপ্টেনকে রাগিয়ে দিতে চাইলেন।

কিছুইতে যেন থামছে না বিরাট কোহলি আর গৌতম গম্ভীরের লড়াই। চলতি আইপিএল-এ যে দু’বার মুখোমুখি হয়েছে লখনৌ-ব‍্যাঙ্গালোর, সেই দু’বারই বিতর্কে জড়িয়েছেন বিরাট-গম্ভীর। আর এবার সেই বিতর্কের আঁচ গিয়ে পড়ল ইডেন গার্ডেন্স-ও। শনিবার লিগ পর্বের শেষ ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হয়েছিল লখনৌ সুপার জায়ান্টস। আর সেই ম্যাচেও দেখা গেল এই দৃশ্য। এই বিতর্কে যোগ দিতে দেখা গেল নবীন উল হককেও।

ইডেনে কেকেআর-এর ব্যাটিং চলাকালীন কিছু সমর্থক বিরাট কোহলির নামে জয়ধ্বনি দিতে থাকেন। কিং কোহলির সঙ্গে ঝামেলায় জড়ানো নবীন-উল হককে দেখামাত্রই বিরাট বিরাট রব শোনাল কলকাতা। গোটা ম্যাচ সেই ‘কোহলি-কোহলি’ রব শোনার পর ১৪ তম ওভারে এসে জবাব দিলেন আফগান পেসার। রহমনুল্লা গুরবাজের ক্যাচ ধরার পর মুখে আঙুল দিয়ে গোটা স্টেডিয়ামকে ‘চুপ’ করানোর চেষ্টা করলেন তিনি। কিন্তু তাতে লাভ হয়নি, ১৯তম ওভারে ২০ রানের বেশি দেওয়ার পর ফের সেই স্লোগান শুনতে হয়েছে তাঁকে। তবে শুধু নবীন-উল হককেই নয়, বিরাট বিরাট স্লোগান শুনতে হল গম্ভীরকেও। ক্লাব হাউসে ফেরার সময় ‘কোহলি কোহলি’ ধ্বনি তুলে বেশ কয়েকজন কেকেআর সমর্থক তাঁদের প্রাক্তন ক্যাপ্টেনকে রাগিয়ে দিতে চাইলেন। পুরো ঘটনা প্রত্যক্ষ করে অবাক হয়ে যান গম্ভীর-ও। তিনি অবশ্য শান্তভাবে কোনও বিতর্কে না জড়িয়ে বেরিয়ে যান।

আরও পড়ুন:‘জাতীয় দলে সুযোগ পাওয়া নিয়ে ভাবছি না’ : রিঙ্কু

 

 

Previous article২০০০ টাকার নোট বদলাতে লাগবে না পরিচয়পত্র, ঘোষণা স্টেট ব্যাঙ্কের
Next articleমহানগরীতে গণধ*র্ষণ, অভি*যোগ দুই বিদেশী ফুটবলারের বিরুদ্ধে