গুজরাট থেকে দিল্লি সেন্ট্রাল জে.লে স্থানান্তরিত করা হল গ্যাং.স্টার লরেন্স বিষ্ণোইকে

পুলিশ সূত্রে খবর, সম্প্রতি গুজরাট পুলিশ এনআইএ-র দায়ের করা একটি মামলার কারণেই আহমেদাবাদের সবরমতি জেল থেকে গ্যাংস্টার বিষ্ণোইকে এদিন দিল্লির কেন্দ্রীয় কারাগারে নিয়ে এসেছে বলে খবর।

পাঞ্জাবি গায়ক সিদ্ধু মুসেওয়ালা (Siddhu Moosewala) হত্যা মামলার অন্যতম অভিযুক্ত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে (Gangster Lawrence Bishnoi) গুজরাট (Gujrat) থেকে দিল্লির কেন্দ্রীয় কারাগারে স্থানান্তরিত করা হয়েছে। বৃহস্পতিবার সকালেই তাকে দিল্লি সেন্ট্রাল জেলে (Delhi Central Jail) স্থানান্তরিত করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, সম্প্রতি গুজরাট পুলিশ এনআইএ-র (NIA) দায়ের করা একটি মামলার কারণেই আহমেদাবাদের সবরমতি জেল থেকে গ্যাংস্টার বিষ্ণোইকে এদিন দিল্লির কেন্দ্রীয় কারাগারে নিয়ে এসেছে বলে খবর।

এদিকে দিল্লিতে আনার পরই লরেন্স বিষ্ণোইকে একটি উচ্চ নিরাপত্তা ওয়ার্ডে স্থানান্তরিত করা হয়েছে বলে খবর। এক জেল আধিকারিক জানিয়েছেন, বিষ্ণোই এমন এক বন্দী যাকে সম্প্রতি দিল্লির কারাগারে নিয়ে আসা হয়েছে। আর সেকারণেই নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হয়েছে। তবে সূত্রের খবর, সাম্প্রতিক নিরাপত্তার ত্রুটির কারণেই গ্যাংস্টার বিষ্ণোইকে তিহারের পরিবর্তে মান্ডোলি জেলে স্থানান্তরিত করা হয়েছে। অন্যদিকে, যেহেতু তাজপুরিয়া এবং বিষ্ণোই প্রতিদ্বন্দ্বী গ্যাং থেকে এসেছে, তাই জেলের ভিতরেই তাদের মধ্যে হাতাহাতি বা নিরাপত্তার সমস্যা হতে পারে। আর সেকারণেই বিষ্ণোইকে প্রতিদ্বন্দ্বী গ্যাংস্টার এবং সহযোগীদের থেকে দূরে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

পুলিশ আরও জানিয়েছে, বিষ্ণোই আন্তঃরাজ্য অপরাধ সিন্ডিকেটের নেতা এবং কানাডা-ভিত্তিক গ্যাংস্টার গোল্ডি ব্রারের ঘনিষ্ঠ সহযোগী। তিনি একাধিকবার বলিউড অভিনেতা সলমন খানকেও হুমকি দেন বলে অভিযোগ। আর সেকারণেই অভিনেতাকে এখন মুম্বই পুলিশ ওয়াই প্লাস ক্যাটাগরি নিরাপত্তা দিয়েছে বলে খবর।

 

 

 

Previous articleভিড় দেখে ভয়! অভিষেকের জনসংযোগ যাত্রার বিরুদ্ধে এবার হাই কোর্টে শুভেন্দু
Next articleবারাকপুরে সোনার দোকানে খু*নে চাঞ্চ*ল্যকর তথ্য, বাড়িওয়ালার দিকে অভিযোগের আঙুল নি*হত নীলাদ্রীর বাবার