পেল্লায় ২ মাছ নিয়ে জামাইষষ্ঠীর সকালে কোথায় চললেন ‘কালারফুল’ মদন মিত্র!

জামাইষষ্ঠীর সকালে রিলিজ হয়েছে সেই ছবির ট্রেলার

জয়িতা মৌলিক

“বলি ও ননদি আর দুমুঠো চাল ফেলে দে হাড়িতে/ ঠাকুর জামাই এলো বাড়িতে”

সঙ্গে দুই পেল্লায় মাছ নিয়ে জামাইষষ্ঠীর সকালে ‘কালারফুল’ তৃণমূল (TMC) বিধায়ক মদন মিত্র (Madan Mitra)! কার বাড়ি যাচ্ছেন? উত্তরে ‘এখন বিশ্ববাংলা সংবাদ’কে রসিক মদন জানালেন, এই মাছ বাংলার সব জামাইদের উদ্দেশ্যে। সব শ্বশুর ও জামাইদের শুভেচ্ছা জানান তিনি। যাঁরা আজ জামাইষষ্ঠী পালন করতে পারছেন না, তাঁদের জন্য কয়েক দিনের মধ্যে বিশাল করে ‘গণ জামাইষষ্ঠী’ পালন করবেন বলেও জানালেন কামারহাটির বিধায়ক। শর্ত একটাই সঙ্গে আনতে হবে বউকে।

জামাইষষ্ঠীর দিন মদন মিত্র কোথায় চললেন? জানালেন, কোথাও যাননি। বাড়িতেই ভাত, বিউলির ডাল, আলু ভাজা আর মৌরালা মাছ ভাজা দিয়ে জমিয়ে খেয়েছেন। সামনেই তার ছবি ‘ওহ! লাভলি’র রিলিজ। ২৫ জুন ছবি রিলিজের কথা রয়েছে। জামাইষষ্ঠীর সকালে রিলিজ হয়েছে সেই ছবির ট্রেলার। নিজের ফেসবুক পেজে সেটা পোস্ট করে মদন লিখেছেন, “পিকচার আভি বাকি হ্যায়”। গানের কথাতেও মদন মিত্রর কয়েনেজ, “I am a lovely man, আসলে a good human”।

বুধবারই জামাইষষ্ঠী ভেবে বেরিয়ে পড়েছিলেন কামারহাটির বিধায়ক। বাড়ি থেকে ফোন করে বলা হয়, “আজ জামাইষষ্ঠী নয়। কারও বাড়ি ঢুকে পোড়ো না!” সতীর্থরা শুনে বলেছেন, “মদন তো ভাড়াটে জামাই, যে কোনও বাড়িতে ঢুকে যেতে পারে। কেউ জামাই না পেলে মদন মিত্রর সঙ্গে যোগযোগ করুন!” কিন্তু এই পেল্লায় সাইজে চিতল আর ভেটকি মাছ তাঁকে দিল কে? বিধায়ক জানালেন, এ উপহার এসেছে পদ্মা পাড় থেকে। কাদের দেবেন এই মাছ জোড়া? উত্তরে বললেন, তার সবচেয়ে প্রিয় জামাই এবং মেয়েকে। কারা তাঁরা! সে বিষয়ে মুখে কুলুপ। কারণ চারিদিকে তাঁর মন্তব্য নিয়ে বড্ড জলঘোলা হচ্ছে। এ বিষয়ে নিয়ে আর কথা বাড়াতে চাইছেন না তিনি। শুধু জামাইষষ্ঠীর সকালে সোশ্যাল মিডিয়ায় রঙিন ছবি পোস্ট করে জৈষ্ঠের উষ্ণতা আরও খানিকটা বাড়িয়ে দিলেন মদন মিত্র।

 

Previous articleসারা দক্ষিণ এশিয়া জুড়ে থা.বা বসাবে তীব্র দহন, ৫৪ ডিগ্রি ছোঁবে তাপমাত্রা!
Next articleবিদেশ যাত্রার অনুমতি পেলেন জ্যাকলিন, কোথায় যাবেন অভিনেত্রী