বেহালার বাড়িতে প্রযোজকের আনাগোনা, বছর শেষেই সৌরভের বায়োপিক শুরু!

ইতিমধ্যে ওই সিনেমার চিত্রনাট্য (Screen Play) লেখার কাজ সম্পূর্ণ হয়েছে। সেখানে তাঁর জীবনের অনেক অজানা গল্প থাকবে। একইসঙ্গে আকর্ষণীয় ঘটনাগুলোরও উল্লেখ থাকবে।

প্রাক্তন ভারত অধিনায়কের জীবনের গল্প নিয়ে সিনেমা তৈরি হবে বলে আগে থেকেই জানা গেছে। সৌরভ গঙ্গোপাধ্যায় (Saurav Ganguly) বনাম গ্রেগ চ্যাপেল অধ্যায় কবে বড় পর্দায় আসবে তা দেখার জন্য মুখে রয়েছেন দাদার ফ্যানেরা। বছরে শুরুর দিকে ‘ তু ঝুটি ম্যায় মক্কার’ সিনেমার প্রমোশনে এসে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে ইডেন গার্ডেন্স-এ দেখা করেছিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। চারিদিকে রটেছিল রণবীর নাকি সৌরভের চরিত্রে অভিনয় করবেন। যদিও মহারাজের ব্যক্তিগত পছন্দের তালিকায় ছিল হৃত্বিক রোশনের নাম। অভিনেতাকে নিয়ে ধোঁয়াশা থাকলেও প্রডিউসার অঙ্কুর গর্গ, লাভ রঞ্জনই (Luv Ranjan) যে এই বায়োপিক তৈরি করবেন সেটা মোটামুটি পরিষ্কার হয়ে গেছিল। এবার যুগলে বেহালার বাড়িতে হাজির হতেই চড়ছে উন্মাদনার পারদ। তাহলে কি সত্যি সত্যি সব ফাইনাল? সূত্র বলছে এই বছরের শেষেই শুরু হবে মহারাজের বায়োপিকের (Biopic Of Saurav Ganguly) শুটিং।

ফিল্ম ইউনিটের দুজন পরিচালক ও প্রযোজকরা শুক্রবার সৌরভের বেহালার বাড়িতে যান। সেখানে সিনেমার বিষয়ে বিস্তারিত আলোচনা হয়েছে বলে জানা যাচ্ছে। মহারাজ-পত্নী, ডোনা গঙ্গোপাধ্যায়ের (Dona Ganguly) সঙ্গেও অনেকক্ষণ কথা বলেন তাঁরা। ইতিমধ্যে ওই সিনেমার চিত্রনাট্য (Screen Play) লেখার কাজ সম্পূর্ণ হয়েছে। সেখানে তাঁর জীবনের অনেক অজানা গল্প থাকবে। একইসঙ্গে আকর্ষণীয় ঘটনাগুলোরও উল্লেখ থাকবে। সৌরভের এক ঘনিষ্ঠ সূত্রে খবর, সৌরভের কভার ড্রাইভ (Cover Drive) থেকে শুরু করে ‘বাপি বাড়ি যা’ শটের কথা সবাই জানেন। তাঁর নেতৃত্বের কথা সবাই জানেন। সবটাই এবার সিনে পর্দায়। প্রযোজক লাভ রঞ্জনের ব্যানারে মুক্তি পাবে মাহরাজের বায়োপিক। সৌরভের চার-ছক্কা থেকে বিসিসিআইয়ের (BCCI) প্রেসিডেন্ট হওয়ার জার্নির সঙ্গে থাকবে স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কের রসায়নও। কিন্তু অভিনেতার নাম এখনও চূড়ান্ত হয়নি বলেই খবর।

 

Previous articleশিশুদের স্বাস্থ্যের মানোন্নয়নে উদ্যোগী রাজ্য়, গড়া হচ্ছে স্টিয়ারিং কমিটি
Next articleনিউমার্কেটের হকারদের সংযত হওয়ার বার্তা দিলেন ফিরহাদ