একই পরিবারের ৩ ভাই-বোনের মৃ.তদেহ উদ্ধার ঘিরে রহস্য! দুর্গাপুরে চা.ঞ্চল্য

তবে শনিবার ভোরে আচমকা আগুন লাগার খবর পেয়ে প্রতিবেশীরা গিয়ে দেখেন অগ্নিদগ্ধ অবস্থায় তিন ভাই বোন ঘরে পড়ে আছেন। ঘরের আসবাবপত্রও পুড়ে গেছে। আর এমন মর্মান্তিক ঘটনায় প্রতিবেশীরাও অবাক।

রহস্যজনকভাবে মৃত্যু (Mysterious Death) হল একই পরিবারের তিন ভাই বোনের। আর একই ঘর থেকে উদ্ধার করা হল তিনজনেরই অগ্নিদগ্ধ (Burn) মৃতদেহ। জানা গিয়েছে, এক সিভিক ভলান্টিয়ার (Civic Volunteer) সহ তার দুই বোনের রহস্যজনক মৃত্যুর ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে লাউদোহার লস্করবাঁধের আদিবাসী পাড়ায়। জানা গিয়েছে, শনিবার ভোরে ৩ ভাই বোনের মৃতদেহ উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসেন প্রতিবেশীরা। মৃতদের নাম মঙ্গল সোরেন (৩৩), সুমি সোরেন (৩৫) ও সুকুমনি সোরেন (২৮)।

এদের মধ্যে মঙ্গল সোরেন লাউদোহা থানায় সিভিক ভলান্টিয়ারের কাজ করেন। বড় বোন সুমি কলকাতায় নার্সের কাজ করতেন। পুলিশ সূত্রে খবর, সপ্তাহ দুয়েক আগে বাড়িতে এসেছিলেন। ছোট বোন বাড়িতেই থাকতেন। বাবা হপনা সোরেন প্রাক্তন ইসিএল কর্মী। তাঁদের মা কয়েক বছর আগে মারা যান। তবে শনিবার ভোরে আচমকা আগুন লাগার খবর পেয়ে প্রতিবেশীরা গিয়ে দেখেন অগ্নিদগ্ধ অবস্থায় তিন ভাই বোন ঘরে পড়ে আছেন। ঘরের আসবাবপত্রও পুড়ে গেছে। আর এমন মর্মান্তিক ঘটনায় প্রতিবেশীরাও অবাক। তাঁরা বলছেন, ভালো পরিবার, ঘরে কোনও অশান্তি ছিল না। কারও সঙ্গে কোনও শত্রুতার কথাও জানা নেই। ইতিমধ্যে দেহগুলি ময়নাতদন্তে (Post Mortem) পাঠিয়েছে পুলিশ।

তবে বাড়ির ভিতর সুপ্ত কোনও অশান্তি ছিল কিনা, আর সেই কারণেই তিনজন একসঙ্গে আত্মহত্যা করলেন কিনা, সেই বিষয়টিও উড়িয়ে দিচ্ছে না পুলিশ। যদিও পুলিশ সূত্রে জানা গিয়েছে, ময়না তদন্তের রিপোর্ট হাতে না আসা পর্যন্ত কোনও কিছু অনুমান করা সম্ভব নয়।

 

 

Previous articleমুম্বইকে হারিয়ে ফাইনালের পরিকল্পনা শুরু হার্দিকের
Next articleসরকার ও নিজের প্রিয় নেতার হয়ে অভিনব প্রচার! এভারেস্ট জয়ী যুবকের কাণ্ড শুনলে অবাক হবেন