তীর্থ ভ্রমণে ব্যস্ত খিলাড়ি, ভাগ্য ফেরাতে বদ্রীনাথে অক্ষয়!

তবে অক্ষয় উত্তরাখণ্ডের আকাশে যতক্ষণ না উড়েছেন তার থেকে বেশি কটা*ক্ষের শি*কার হয়েছে। বক্স অফিসে অক্ষয় ম্যাজিক গত কয়েক বছরে চূড়ান্ত ফ্লপ।

সতীর্থরা যখন আন্তর্জাতিক পুরস্কারের মঞ্চে (International Award Ceremony) বা রেড কার্পেটে তখন বলিউডের খিলাড়ি তীর্থভ্রমণে ব্যস্ত। কেদারনাথ ঘুরে এবার বদ্রীনাথের (Badrinath)পথে অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar)। সলমন, ভিকি, অভিষেকরা যখন সুদূর আমিরশাহীতে তখন অক্ষয় চলে গেলেন দেশের উত্তরে। অনেকেই বলছেন বিগত কিছু সিনেমাতে যেভাবে মুখ থুবড়ে পড়েছে বলি তারকার ইমেজ, তাতে ফ্লপ তকমা কাটাতে এবার ঈশ্বরের স্মরণাপন্ন হয়েছেন বলিউড (Bollywood) রাউডি।

নতুন সিনেমার শুটিং করতে আপাতত উত্তরাখণ্ডে (Uttarakhand) রয়েছেন অক্ষয় কুমার। কাজের ফাঁকে সময় করে প্রথমে কেদারনাথ গিয়েছিলেন সুপারস্টার। সেখানে পুজো দেওয়ার পর আজ রবিবার গেলেন বদ্রীনাথে। ‘সেলফি’ হিরো বলিউড সুপারস্টারকে দেখার জন্য মন্দির চত্বরে ভিড় জমান তাঁর ফ্যানেরা। সবার আবদার মিটিয়ে ছবিও তোলেন অক্ষয়। ভিড় সরাতে রীতিমতো বেগ পেতে হয় তারকার নিরাপত্তারক্ষীদের। অক্ষয়ের বদ্রীনাথে যাওয়ার ছবি এবং ভিডিও মুহূর্তেই ভাইরাল। কালো হুডি, ট্র্যাক প্যান্ট, মাথায় হলুদ চন্দনের তিলক , এদিন একেবারে অন্য মেজাজে অক্ষয়। নিজে বদ্রীনাথ দর্শনের ছবি শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। হেলিকপ্টার সফরের একটি ভিডিও শেয়ার করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

তবে অক্ষয় উত্তরাখণ্ডের আকাশে যতক্ষণ না উড়েছেন তার থেকে বেশি কটাক্ষের শিকার হয়েছে। বক্স অফিসে অক্ষয় ম্যাজিক গত কয়েক বছরে চূড়ান্ত ফ্লপ। বেল বটম , বচ্চন পাণ্ডে, পৃথ্বীরাজ , রামসেতু, সেলফি – একের পর এক ফ্লপ সিনেমা বক্স অফিসকে দিয়েছেন অভিনেতা।তাই ভাগ্য ফেরাতেই কি তীর্থে মন দিয়েছেন অক্ষয় কুমার? প্রশ্ন উঠেছে নেটপাড়ায়।

 

Previous articleপরিবেশবান্ধব বাজি তৈরির প্রশিক্ষণ দিতে নাগপুর থেকে আসছেন প্রশিক্ষকরা
Next articleপর্যটকদের জন্য সুখবর, এবার বিমানপথেও যাওয়া যাবে ডুয়ার্স