IPL ফাইনালে রেকর্ড পরিমাণ কন্ডোম বিক্রি! ডেলিভারি অ্যাপের পোস্টে তুমুল হৈচৈ স্যোশাল মিডিয়ায়

টানটান উত্তেজনার ম্যাচ শেষ হয় একেবারে শেষ বলে গিয়ে। উত্তেজক সেই ম্যাচ চলাকালীনই ওই ফুড ও মুদিখানার সামগ্রীর ডেলিভারি অ্যাপ টুইট করে জানায়, "এখনও পর্যন্ত ২৪২৩ প্যাকেট কন্ডোম বিক্রি হয়েছে ইনস্টামার্টে।

গতকাল আহমেদাবাদে নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ছিল ২০২৩ আইপিএল ফাইনাল। ফাইনালে গুজরাত টাইটান্সকে হারিয়ে চ‍্যাম্পিয়ন হয় চেন্নাই সুপার কিংস। বৃষ্টি বারবার ব্যাঘাত ঘটিয়েছে আইপিএল ফাইনালে। যার ফলে নির্ধারিত দিন রবিবার টসও করা যায়নি প্রবল বর্ষণের জন্য। ফলে সোমবার রিজার্ভ ডে-তে খেলা গড়ায়। সেখানেও প্রথম ইনিংস নির্বিঘ্নে মিটলেও দ্বিতীয় ইনিংসের শুরু থেকেই শুরু হয় বৃষ্টি। সকলে যখন এই ম্যাচ নিয়ে চিন্তায়, তখনই এক ফুড ও মুদিখানার সামগ্রীর ডেলিভারি অ্যাপ পক্ষ থেকে টুইট করা হল এক বার্তা। যা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

টানটান উত্তেজনার ম্যাচ শেষ হয় একেবারে শেষ বলে গিয়ে। উত্তেজক সেই ম্যাচ চলাকালীনই ওই ফুড ও মুদিখানার সামগ্রীর ডেলিভারি অ্যাপ টুইট করে জানায়, “এখনও পর্যন্ত ২৪২৩ প্যাকেট কন্ডোম বিক্রি হয়েছে ইনস্টামার্টে। দেখে মনে হচ্ছে মাঠের ২২ জন ছাড়াও আরও খেলোয়াড় আছে।”

আর এই টুইট পোস্ট হতেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ওই টুইট দেখে নিজেদের হাসি থামাতে পারেননি নেটিজেনরা। এক নেটিজেন বলেন, “কেউ কেউ নয় মাস পরে ট্রফি তুলতে পারেন।” খাদ্যদ্রব্য ডেলিভারি করা ছাড়াও ওই ফুড ডেলিভারি সংস্থা  বিভিন্ন নিত‍্য প্রয়োজনীয় জিনিস ডেলিভারি করে থাকে।

শুধু তাই নয় আইপিএল ফাইনালের দিন মোট বিক্রি হয়েছে ১ কোটি ২০ লক্ষ প্লেট বিরিয়ানি। এমনটাই দাবি করল ভারতের নামী ওই খাদ্য সরবরাহকারী অ্যাপ। সংস্থার তরফে দাবি করা হয়েছে, সোমবার রাতে আইপিএল খেলা চলাকালীন তাদের অ্যাপ থেকে প্রতি মিনিটে গড়ে ২১২ প্লেট বিরিয়ানি অর্ডার করা হয়েছিল। মোট বিক্রি হয়েছে ১ কোটি ২০ লক্ষ প্লেট বিরিয়ানি।

আরও পড়ুন:বিনেশ-সাক্ষীদের পাশে মমতা, বুধবার মিছিলের ডাক মুখ‍্যমন্ত্রীর


 

Previous articleস্কুল খোলা নিয়ে বড় ঘোষণা শিক্ষা দফতরের, কবে থেকে ক্লাস শুরু প্রাথমিক-মাধ্যমিককে
Next articleগঙ্গায় পদক বি.সর্জন দিতে গিয়েও থমকালেন সাক্ষী-বিনেশরা, কেন্দ্রকে ৫ দিনের সময়সীমা