গাঁ.জা পা.চারকারীর সঙ্গে প্রকাশ্যে বিজেপি যোগ! নিশীথের আসল ‘স্বরূপ’ প্রকাশ্যে আনলেন উদয়ন

এদিন গোপন সূত্রে খবর পেয়ে অ্যাম্বুল্যান্সের ভিতরে ১৮টি প্যাকেটে একটি মৃতদেহের কফিন থেকে ৬৪ কেজি গাঁ.জা উদ্ধার করা হয়।

অ্যাম্বুল্যান্সে (Ambulance) করে কফিনে মাদক পাচারের চেষ্টা! এবার কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামানিকের (Nisith Pramanik) সঙ্গে এক গাঁজা পাচারকারীর ছবি পোস্ট করে রীতিমতো শোরগোল ফেলে দিলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ (Udayan Guha)। উল্লেখ্য, মৃতদেহ নিয়ে যাওয়ার অছিলায় অ্যাম্বুল্যান্সের ভিতর চলছিল মাদক পাচারের চেষ্টা। যদিও বেঙ্গল এসটিএফের (STF) তৎপরতায় মঙ্গলবার সেই ছক বানচাল হয়ে যায়। পরে খবর পেয়ে জলপাইগুড়ির ফুলবাড়ি এলাকায় হানা দিয়ে ৪ জনকে গ্রেফতার করে পুলিশ। উদ্ধার হয় কমপক্ষে ৬৪ কেজি গাঁজা। ধৃত ৪ জনের মধ্যে একজনের নাম সমীর দাস। আর সেই সমীর দাসের সঙ্গেই এবার এক ফ্রেমে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক। ফেসবুকে সেরকমই ছবি পোস্ট করেছেন উদয়ন গুহ।

পুলিশ সূত্রে খবর, ধৃতদের নাম সমীর দাস, অপূর্ব দে, পাপ্পু মোদক ও সরস্বতী দাস। তাঁদের প্রত্যেকের বাড়ি কোচবিহার জেলার দিনহাটাতে। ধৃতদের মধ্যে সমীর দাস ওই অ্যাম্বুল্যান্সের মালিক ও চালক। অপূর্ব দে দিনহাটায় গৃহশিক্ষকের কাজ করে। তবে এদিন গোপন সূত্রে খবর পেয়ে অ্যাম্বুল্যান্সের ভিতরে ১৮টি প্যাকেটে একটি মৃতদেহের কফিন থেকে ৬৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এবার ধৃতদের মধ্যে এক যুবকের সঙ্গে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নিশীথ প্রামানিকের ছবি পোস্ট করেছেন উদয়ন গুহ। যা নিয়ে তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে।

তবে এদিনের সোশ্যাল মিডিয়া পোস্টে রাজ্যের মন্ত্রী উদয়ন গুহর দাবি, “স্যার মন খারাপ করবেন না। ব্যবসায় লাভ ক্ষতি আছে, একবার ধরা পড়েছে গাঞ্জা, বারবার পড়বে না”। তবে এই পোস্টের সত্যতা যাচাই করেনি এখন বিশ্ব বাংলা সংবাদ। যদিও এনিয়ে বিজেপির তরফে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। পাশাপাশি উদয়ন গুহর কথায়, ছবি দিয়ে দেখিয়েছি, কেন্দ্রীয় স্বরাষ্ট্র দফতরের প্রতিমন্ত্রী তার পাশে দাঁড়িয়ে ছবি তুলেছে হাসিমুখে। মন্ত্রীর পাশে দাঁড়িয়ে এরা কারা? যারা গাঁজা কেসে ধরা পড়েছে। কেন্দ্রীয় যে এজেন্সিগুলো আছে, তাঁরা হস্তক্ষেপ করুক। দেখাক তারা নিরপেক্ষ।

এদিকে প্রাথমিক তদন্তে এসটিএফ জানতে পেরেছে পুটিমারী, দিনহাটার বাসিন্দা জনৈক অমল নামের চক্রের এক সদস্য এবং আটক অভিযুক্ত সমীর দাস বাকি তিনজনকে ত্রিপুরার আগরতলা থেকে বিহারে গাঁজা পাচারের কাজে লাগিয়েছিল। বিহারের বেগুসরাইতে বাজেয়াপ্ত গাঁজা পাঠানো হচ্ছিল বলে খবর। আর সেই পাচারকারীদের সঙ্গে কেন্দ্রীয় মন্ত্রীর যোগাযোগ নিয়ে এবার চাঞ্চল্য ছড়িয়েছে।

 

 

 

 

Previous articleমোদি হত্যার ষড়যন্ত্র! বেঙ্গালুরুতে PFI-এর বিরুদ্ধে অভিযান NIA-এর
Next articleদিল্লিতে লা*ঞ্ছিত কুস্তিগিরদের ন্যায় বিচারের দাবিতে কলকাতার রাজপথে মিছিল মুখ্যমন্ত্রীর