৮৩ বছর বয়েসে বাবা হতে চলেছেন অস্কারজয়ী অভিনেতা আল পাচিনো! প্রেমিকার বয়স কত জানেন?

ইংরেজিতে একটি কথা আছে, ‘এজ ইজ জাস্ট অ্যা নাম্বার’। বয়স একটা সংখ্যামাত্র। এর ভুঁড়িভুঁড়ি উদাহরণও আমরা পেয়েছি।এবার ৮৩ বছর বয়সে বাবা হওয়ার ‘সুখবর’ দিলেন অস্কারজয়ী অভিনেতা আল পাচিনো। বছর ২৯-এর প্রেমিকা নূর আলফাল্লাহর সন্তানের বাবা হতে চলেছেন তিনি। গত বছর নিজের ৮২তম জন্মদিনে প্রথম বার নুরের সঙ্গে প্রকাশ্যে দেখা যায় তাঁকে। বছর ঘুরতে না ঘুরতেই সুখবর দিলেন অভিনেতা।

আরও পড়ুন:আম্বানি পরিবারে খুশির হাওয়া! মুকেশ পুত্রবধূর কোল আলো করে এল ‘লক্ষ্মী’

গত বছর অভিনেতা জন্মদিনের দিন এক রেস্তরাঁয় বন্ধুবান্ধবের সঙ্গে দেখা যায় নুর ও আলকে। বয়সের তফাত ৫৪ হলেও প্রেমে কিন্তু কোনও ফাঁক নেই। আজকাল নাকি নুরকে কথায় কথায় চোখে হারাচ্ছেন আল। অতিমারির সময় থেকেই নাকি তাঁরা একে অপরের সঙ্গে মেলামেশা করছেন। কোভিড আবহে তাঁরা একসঙ্গে থাকছিলেন বলেও শোনা গিয়েছে। নুর পেশায় এক জন চলচ্চিত্র প্রযোজক। তিনি লস অ্যাঞ্জেলেসের বেভারলি হিলসে বড় হয়েছেন। তাঁর বাবা কুয়েতি হলেও মা আমেরিকার বাসিন্দা।
চলচ্চিত্র প্রযোজক হিসেবে কর্মজীবন শুরু করার আগে তিনি ইউসিএল-এ স্কুল অফ ফিল্ম অ্যান্ড টেলিভিশন-এ পড়াশোনা করেছেন। তবে অভিনেতার এই বান্ধবীর ষাটর্ধ্বোদের সঙ্গে প্রেম করার ‘সুনাম’ রয়েছে। যদিও তাতে খুব বেশি কান দিতে নারাজ নুর। তিনি প্রথমবার মা হলেও আলের তরফে এটি চতুর্থ সন্তান।

 

Previous articleআম্বানি পরিবারে খুশির হাওয়া! মুকেশ পুত্রবধূর কোল আলো করে এল ‘লক্ষ্মী’
Next articleতাপপ্রবাহের সতর্কতার মধ্যেই ঘূর্ণিঝড়ের সম্ভাবনা বঙ্গে