বাগানের বড় খবর, মোহনবাগান নিয়ে মুখ খুললেন অজি বিশ্বকাপার কামিন্স

ঘটনার সূত্রপাত, ইউটিই এ লিগের গ্র্যান্ড ফাইনালে মরশুমের শেষ ম্যাচে মেলবোর্ন সিটির বিরুদ্ধে সেন্ট্রাল কোস্ট মেরিনার্সের হয়ে খেলতে নেমেছিলেন জেসন কামিন্স।

জল্পনাই সত‍্যি হতে চলেছে। মোহনবাগান সুপার জায়ান্টসে খেলতে চলেছেন অস্ট্রেলিয়ার বিশ্বকাপার জেসন কামিন্স। সূত্রের খবর গত সপ্তাহই মোহনবাগানে চুরান্ত হয়ে গিয়েছেন অজি এই তারকা। যদিও দু’পক্ষ থেকে এখনও সরকারিভাবে কিছু ঘোষণা করেনি। তবে এরই মধ‍্যে কামিন্স যে সবুজ-মেরুন ক্লাবে আসছেন তা আরও একবার পাঁকা হয়ে গেল এদিন। আর যা কার্যত নিজের মুখে সেই কথা স্বীকারও করে নিলেন স্কটিশ-অজি তারকা।

ঘটনার সূত্রপাত, ইউটিই এ লিগের গ্র্যান্ড ফাইনালে মরশুমের শেষ ম্যাচে মেলবোর্ন সিটির বিরুদ্ধে সেন্ট্রাল কোস্ট মেরিনার্সের হয়ে খেলতে নেমেছিলেন জেসন কামিন্স। সেই ম্যাচে দুর্ধর্ষ গোল করে মেরিনার্সদের জয় এনে দেন। কিন্তু চমক থাকে ম‍্যাচ শেষে। ম্যাচ শেষ হতেই কামিন্সের ভবিষ্যৎ নিয়ে মুখ খোলেন ধারাভাষ্যকার। তিনি বলেন, “জেসন কামিন্স স্কটিশ কাপ, স্কটিশ লিগ কাপের ফাইনালে খেলেছেন। অস্ট্রেলিয়ান কাপ ফাইনালেও দু-বছর আগে খেলেছিল। চলতি সিজনে ক্লাবের হয়ে ১৭ গোল করে টপ স্কোরার। এটাই হয়ত ওঁর শেষ ম্যাচ হতে পারে। এবার সম্ভাব্য গন্তব্য ভারত। কামিন্সের পদার্পন ঘটতে পারে এবার আইএসএল-এ।” যদিও আইএসএল কোন ক্লাবে আসছেন তা নিয়ে কিছু বলেননি। তবে অজি তারকা যে সবুজ-মেরুন ক্লাবে আসছেন তা বোঝার বা বলার অপেক্ষা রাখে না।

জানা যাচ্ছে, বিশ্বকাপার জেসন কামিন্সকে সই করাতে যথেষ্ট কাঠখড় পোড়াতে হয়েছে মোহনবাগানকে। মৌখিকভাবে কামিন্স মোহনবাগান সুপার জায়ান্টসের প্রস্তাবে রাজি হয়েছেন বলেই খবর। তিনি মোহনবাগানে এলে জুয়ান ফেরান্দোর দল দারুণ শক্তিশালী হবে।কারণ, গত মরশুমে স্ট্রাইকার সমস্যা কিছুটা ভুগিয়েছে সবুজ-মেরুন ব্রিগেডকে। একটা সময় ফেরান্দোর স্ট্র্যাটেজি নিয়েও প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছিল। তবে এবার আর ঝুঁকি নিতে চাইছেন না তিনি। সেই জন্যই কামিন্সকে সই করানোর সিদ্ধান্ত নেন স্প্যানিশ কোচ।

আরও পড়ুন:নিজের টেস্ট ক্রিকেটে অবসর নিয়ে বড় ঘোষণা ওয়ার্নারের

 

 

Previous articleবালেশ্বরে দুর্ঘটনাস্থল পরিদর্শন প্রধানমন্ত্রীর, দেখা করলেন আহতদের সঙ্গে
Next articleবালেশ্বরের মর্মা.ন্তিক রেল দু.র্ঘটনায় শো.কবার্তা বিশ্বের রাষ্ট্রনেতাদের, তালিকায় তালি.বানও