BJP-র ‘নির্লজ্জ রাজনৈতিক প্রতিহিং.সা’! বিদেশ যাওয়ার পথে বাধা রুজিরাকে, তীব্র নিন্দা তৃণমূলের

তৃণমূলে নবজোয়ার- জনসুনামি। যেখানেই যাচ্ছেন তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক সেখানেই তাঁকে ঘিরে স্থানীয়দের উদ্দীপনা তুঙ্গে। তা দেখেই হৃদকম্প বিজেপির। রাজনৈতিকভাবে এঁটে উঠতে না পেরেই নানাভাবে চাপ সৃষ্টির চেষ্টা। নবজোয়ার কর্মসূচির মধ্যেই তাঁকে CBI-এর তলব। যার নিট ফল শূন্য। এবার তাঁর পরিবারকে হেনস্থা করে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Bandyopadhyay) উপর চাপ সৃষ্টি করতে চাইছে কেন্দ্রের মোদি সরকার। সোমবার সকালে বিদেশ যাওয়ার পথে কলকাতা বিমানবন্দরে সন্তান-সহ রুজিরা বন্দ্যোপাধ্যায়কে (Rujira Bandyopadhyay) আটকানো হয়। এই ঘটনার কিছুক্ষণ পরেই রুজিরা বন্দ্য়োপাধ্য়ায়কে তলব করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। ৮ জুন সকালে ১০টায় তাঁকে সিজিও কমপ্লেক্সে সশরীরে হাজিরা দিতে বলা হয়েছে। রাজনৈতিকভাবে না পেরে প্রতিহিংসামূলক আচরণ। এই ঘটনায় বিজেপির রাজনৈতিক দেউলিয়াপনাই প্রকাশ্যে এসেছে বলে তীব্র আক্রমণ করেছে তৃণমূল।

বিদেশ যাওয়ার পথে কলকাতা বিমানবন্দরে সন্তান-সহ রুজিরা বন্দ্যোপাধ্যায়কে (Rujira Bandyopadhyay) আটকানো হয়। সন্তানদের নিয়ে দুবাই যাচ্ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী। সুপ্রিম কোর্টের নির্দেশ থাকা সত্ত্বেও তাঁকে আটকানো আদালত অবমাননা বলে অভিযোগ। সকাল সাড়ে ৬টা নাগাদ দুবাই যাওয়ার জন্য বিমানবন্দরে পৌঁছন রুজিরা। সেখানে ইমিগ্রেশনে (Immigration Department) আটকানো হয় তাঁদের। একটি ঘরে বসিয়ে রাখা হয় সন্তান-সহ রুজিরা বন্দ্যোপাধ্যায়কে। দীর্ঘক্ষণ বসে থাকার পর ১০টা নাগাদ বিমানবন্দর থেকে বেরিয়ে যান তিনি।

এই ঘটনার তীব্র নিন্দা করেছে তৃণমূল। দলের মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh) টুইটে লেখেন, “রাজনীতিতে পাল্লা দিতে না পেরে যারা ক্ষমতার অপপ্রয়োগ করে বাড়ির লোকদের হয়রানির মাধ্যমে নেতিবাচক বার্তা রটাতে চায়, তারা কাপুরুষ এবং রাজনৈতিকভাবে দেউলিয়া। মনে রাখুক, প্রত্যেক ক্রিয়ারই বিপরীত প্রতিক্রিয়া আছে। তৃণমূল সহ্য করছে মানুষের উপর আস্থা রেখে। বাংলার মানুষ জবাব দেবেন।”

আরও পড়ুন:রেল দু.র্ঘটনায় বিপর্যস্তদের পাশে থাকাই প্রাধান্য, মুখ্যমন্ত্রীর দার্জিলিং সফর স্থগিত

 

 

Previous articleরেল দু.র্ঘটনায় বিপর্যস্তদের পাশে থাকাই প্রাধান্য, মুখ্যমন্ত্রীর দার্জিলিং সফর স্থগিত
Next articleকেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ-এর সঙ্গে দেখা করলেন সাক্ষী-বজরংরা