কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ-এর সঙ্গে দেখা করলেন সাক্ষী-বজরংরা

আন্দোলনকারী কুস্তিগিরদের এফআইআরের ভিত্তিতে দিল্লি পুলিশ ইতিমধ্যে তদন্ত শুরু করেছে ব্রিজভূষণ শরণ সিং-এর বিরুদ্ধে।

জাতীয় কুস্তি সংস্থার সভাপতি ব্রিজভূষণ শরণ সিং-এর গ্রেফতারের দাবিতে এবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের দ্বারস্থ হলেন বিনেশ ফোগাট, সাক্ষী মালিক, বজরং পুনিয়ারা। শনিবার রাতে অমিত শাহ-এর সঙ্গে দেখা করেন প্রতিবাদী কুস্তিগিরেরা। যদিও বৈঠক নিষ্ফলা। ব্রিজভূষণের গ্রেফতার নিয়ে কোন ইতিবাচক মন্তব্য করেননি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি বলেন, “আইন আইনের পথে চলবে।”

আন্দোলনকারী কুস্তিগিরদের এফআইআরের ভিত্তিতে দিল্লি পুলিশ ইতিমধ্যে তদন্ত শুরু করেছে ব্রিজভূষণ শরণ সিং-এর বিরুদ্ধে। তদন্তের গতি নিয়ে খুশি নন বজরংরা। আর সেই কারণেই অমিত শাহের দ্বারস্থ হন বিনেশরা। শনিবার রাতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করেন তারা। শনিবার গভীর রাত পর্যন্ত চলে বৈঠক। অমিত শাহ-এর কাছে তদন্তের গতি নিয়ে অসন্তোষ প্রকাশ করেন আন্দোলনকারী কুস্তিগিররা। ব্রিজভূষণের বিরুদ্ধে দ্রুত চার্জশিট দেওয়ার দাবি জানিয়েছেন সাক্ষীরা। এই কথা শুনে কুস্তিগিরদের আশ্বস্ত করেন অমিত শাহ। তিনি বলেন,”আইন আইনের পথে চলবে।”

নতুন সংসদ ভবন উদ্বোধনের দিন হেনস্থার স্বীকার হন আন্দোলনকারী কুস্থিগিররা। ওই দিনের পর দিল্লির যন্তর মন্তরে ধর্না চালিয়ে যাওয়ার অনুমতি দেয়নি পুলিশ। নতুন করে কোথাও ধর্না শুরু করেননি বজরং, সাক্ষীরা।

আরও পড়ুন:মানবিক সেহবাগ, বালেশ্বরের ট্রেন দু.র্ঘটনায় অভিভাবকহারাদের পাশে বীরু


 

Previous articleBJP-র ‘নির্লজ্জ রাজনৈতিক প্রতিহিং.সা’! বিদেশ যাওয়ার পথে বাধা রুজিরাকে, তীব্র নিন্দা তৃণমূলের
Next articleওড়িশায় ফের লাইনচ্যুত ট্রেন, ক্ষতিগ্রস্ত একাধিক কামরা