চলন্ত গাড়ির ওপর হুড়মুড়িয়ে ভাঙল টেডিয়ামের হোর্ডিং! মৃ*ত্যু মা ও মেয়ের

 

 

কেনাকাটা করতে যাওয়ার আগেই অঘটন! চলন্ত গাড়ির ওপর ক্রিকেট স্টেডিয়ামের বিশাল হোর্ডিং ভেঙে পড়ে মৃত্যু হল এক মহিলা ও তাঁর কন্যার। ঘটনাটি উত্তরপ্রদেশের লখনউয়ের একানা স্টেডিয়ামে।
জানা গিয়েছে, একানা স্টেডিয়ামের পাশ দিয়ে যাওয়ার সময় গাড়িটির উপর হোর্ডিং ভেঙে পড়ে। মৃতেরা হলেন প্রীতি জাগ্গি (৩৮) এবং তাঁর কন্যা অ্যাঞ্জেল (১৫)। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তাঁরা কেনাকাটা করতে একটি শপিং মলে যাচ্ছিলেন। পথে এই দুর্ঘটনা। গাড়ির চালকেরও চোট লেগেছে। তিনিও আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। তবে গাড়িতে থাকা মা ও কন্যার আঘাত গুরুতর ছিল। তাঁদের বাঁচানো যায়নি।
পুলিশ জানিয়েছে, মৃতেরা গাজিপুরের ইন্দিরা নগর কলোনির বাসিন্দা। একটি স্করপিয়ো গাড়িতে তাঁরা সোমবার শপিং মলে যাচ্ছিলেন। একানা স্টেডিয়ামের দু’নম্বর ফটকের উপরে যে হোর্ডিং ছিল, সেটি হঠাৎ খুলে নীচে পড়ে। সেই সময় সেখান দিয়ে যাচ্ছিল স্করপিয়ো গাড়িটি। হোর্ডিংয়ের ভারে গাড়িটির একাংশ দুমড়ে মুচড়ে গিয়েছে। সুশান্ত গল্ফ সিটি থানার এসএইচও অতুল কুমার শ্রীবাস্তব জানিয়েছেন, গাড়ির ভিতর থেকে চালককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এই ঘটনায় প্রয়োজনীয় আইনি পদক্ষেপ করা হচ্ছে।

আরও পড়ুন:নতুন সংসদ ভবনে নতুন প্রধানমন্ত্রীর পক্ষে সওয়াল তৃণমূল নেতৃত্বের

প্রসঙ্গত ,লখনউয়ের একানা স্টেডিয়ামের পুরো নাম ভারতরত্ন শ্রী অটল বিহারী বাজপেয়ী একানা ক্রিকেট স্টেডিয়াম। এটি দেশের পঞ্চম বৃহত্তম আন্তর্জাতিক স্টেডিয়াম। এখানে চলতি বছরের আইপিএলের একাধিক ম্যাচ আয়োজিত হয়েছে। আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচও আয়োজন করা হয় এই স্টেডিয়ামে।

Previous articleপুরোনো ক্লাবেই ফিরতে চান মেসি, বললেন লিও’র বাবা জর্জ
Next articleBreakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস