মা হচ্ছেন স্বরা, অক্টোবরেই পরিবারে নতুন সদস্য!

টুইটারে একাধিক প্রোফাইল থেকে ছড়িয়ে পড়ে সেই খবর। শুরু হয় রঙ্গ-রসিকতা। এ বার সেই খবরেই সিলমোহর দিলেন স্বরা নিজেই।

বিয়ের পর থেকেই নানা কারণে খবরের শিরোনামে স্বরা ভাস্কর (Swara Bhaskar)। তবে গত কয়েকদিনে তাঁকে নিয়ে একটু বেশি আলোচনা হয়েছে। কারণ সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে স্বরার প্রেগন্যান্সির খবর। সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের (Fahad Ahmed) সঙ্গে ১৬ ফেব্রুয়ারি দিল্লিতে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী স্বরা ভাস্কর (Swara Bhaskar)। এরমধ্যেই তিনি সন্তানসম্ভবা? সোশ্যাল মিডিয়ায় শুরু ট্রোলিং -এর বন্যা। টুইটারে একাধিক প্রোফাইল থেকে ছড়িয়ে পড়ে সেই খবর। শুরু হয় রঙ্গ-রসিকতা। এ বার সেই খবরেই সিলমোহর দিলেন স্বরা নিজেই। অক্টোবর মাসেই আসতে চলেছে স্বরা-ফাহাদের সন্তান।

ফাহাদকে বিয়ে করার পর থেকেই ভিন্ন ধর্মে বিয়ে করার জন্য বিভিন্ন সময় কটাক্ষের মুখে পড়তে হয় অভিনেত্রী স্বরা ভাস্করকে। যদিও তিনি ভালবাসার মানুষের সঙ্গে সুখেই সংসার করছেন বলে খবর। এবার এল অভিনেত্রীর মা হওয়ার খবর। কয়েকদিন ধরে জল্পনা চলছিল,অবশেষে সিলমোহর দিলেন স্বয়ং স্বরা। নতুন পৃথিবীতে প্রবেশ করছেন তাঁরা বলে সমাজমাধ্যমে জানান অভিনেত্রী। যুগলের রোম্যান্টিক ছবিতে স্পষ্ট অভিনেত্রীর স্ফীতোদর । নদীর ধারে বসে রয়েছেন দুজনে, গোলাপী গাউনে স্বরা আর খয়েরি শার্টে ফাহাদ। ক্যাপশনে লেখা , “কিছু সময় আমাদের সব প্রার্থনার উত্তর যেন একটাই হয়। ভাগ্যবান, উত্তেজিত, এক নতুন পৃথিবীতে পা দিতে চলেছি আমরা। সঙ্গে অভিনেত্রী হ্যাশট্যাগ জুড়ে দেন ফ্যামিলি,নতুন সদস্য, অক্টোবর বেবি।” এরপরই শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দেন স্বরা- ফাহাদের অনুরাগী ও সতীর্থরা।

বিয়ের কয়েকমাসের মধ্যেই জীবনে নতুন মানুষের আগমনের খবর প্রকাশ্যে আনা কি সমাজমাধ্যমের নয়া ট্রেন্ড? আলিয়া-রণবীরও বিয়ের মাস কয়েকের মধ্যেই তাঁদের সন্তান আগমনের খবর জানান। তা নিয়েও সমালোচনা হয়। কিন্তু এই সবকিছুকে আমল না দিয়ে কন্যা রাহাকে নিয়ে সুখেই সেলেব দম্পতি।

 

Previous articleপ্রতিবাদী দাদাকে খু.ন, পুলিশের জালে ‘গুণধর’ ভাই-ভাই বৌ
Next articleআগামিকাল WTC ফাইনালে নামার আগে কী বললেন ভারত অধিনায়ক রোহিত শর্মা?