ইডির তলবে সিজিও কমপ্লেক্সে রুজিরা

ইডি’র তলবে সাড়া দিয়ে বৃহস্পতিবার বেলা ১২টা ৩১ মিনিট নাগাদ সিজিও কমপ্লেক্সে পৌঁছলেন রুজিরা বন্দ্যোপাধ্যায়। তাঁকে বেলা ১টা নাগাদ থেকে জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে বলে ইডি সূত্রের খবর।

আরও পড়ুন:‘অ.মানবিক’ কাজ ইডির! রুজিরাকে আটকানো নিয়ে তোপ মমতার
রুজিরাকে জেরা করতে দিল্লি থেকে ইডির আধিকারিকেরা সিজিও কমপ্লেক্সে এসেছেন। দিল্লি থেকে আসা এক জন আধিকারিক হলেন পঙ্কজ কুমার।তাঁর নেতৃত্বেই জিজ্ঞাসাবাদ করা হবে রুজিরাকে।পঙ্কজ কুমারের সঙ্গে দিল্লি থেকে এসেছেন সহকারী ডিরেক্টর পদের এক কর্তাও।সূত্রের খবর, কয়লা পাচার মামলায় রুজিরাকে জিজ্ঞাসাবাদে ইতিমধ্যেই প্রশ্নমালা তৈরি করা হয়েছে।
এদিকে, বৃহস্পতিবার সকাল থেকেই কড়া পুলিশি নিরাপত্তায় ঘিরে ফেলা হয়েছে সিজিও কমপ্লেক্স। ইডির দফতরে প্রবেশ নিয়েও কড়াকড়ি করছে পুলিশ। ইডির দফতরের বাইরে বিধাননগর থানার পুলিশ মোতায়েন রয়েছে। ব্যারিকেড দিয়েও ঘিরে রাখা হয়েছে।


প্রসঙ্গত, গত সোমবার দুবাই যাওয়ার পথে কলকাতা বিমানবন্দরে তাঁকে আটকায় অভিবাসন দফতর। সুপ্রিম কোর্টের নির্দেশ থাকা সত্ত্বেও রুজিরা বন্দ্যোপাধ্যায় সহ তাঁর দুই সন্তানকে বিজেশে যেতে বাধা দেওয়া হয়। এরপর এয়ারপোর্টেই রুজিরাকে সময় পাঠায় ইডি। প্রায় এক বছর পর তাঁকে সময় পাঠাল ইডি।

Previous article“শুভেন্দুকে চটি দিয়ে মারতাম”! কেন এমন বললেন তৃণমূলের বর্ষীয়ান সাংসদ?
Next articleবিয়ের আগেই পরিবার নিয়ে পথে! মোদি সরকারের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ রাঘব