ঠাকুরনগর কাণ্ডে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা রাজ্য পুলিশের

কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা রুজু পুলিশের। আইন-শৃঙ্খলার প্রশ্নে পুলিশেরকাজে বাধা ও এক অভিযুক্তকে ছিনিয়ে নেওয়ার অভিযোগ কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নবজোয়ার কর্মসূচির মাঝে মতুয়া ধাম ঠাকুরনগরে ঠাকুর বাড়িতে পুজো দিতে গেলে তুলকালাম কাণ্ড। বিজেপি সাংসদ শান্তনু ঠাকুরের নেতৃত্বে বিজেপির গুন্ডামি, সঙ্গে দোসর কেন্দ্রীয় বাহিনী। শুধু তাই নয় কাজে বাধা দেওয়া হয় রাজ্য পুলিশকে। যা নিয়ে ৪টি মামলা রুজু হয়েছে। কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা রুজু পুলিশের। আইন-শৃঙ্খলার প্রশ্নে পুলিশেরকাজে বাধা ও এক অভিযুক্তকে ছিনিয়ে নেওয়ার অভিযোগ কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। স্বতঃপ্রণোদিত মামলা রুজু পুলিশের।

গতকাল, রবিবার ঠাকুরনগরের ঘটনায় বনগাঁর এসডিপিও, গাইঘাটা থানার ওসি সহ আহত ৮ পুলিশকর্মী। গাইঘাটার বিএমওএইচও একটি অভিযোগ দায়ের করেছেন। চাঁদপাড়া গ্রামীণ হাসপাতালে ভাঙচুরের অভিযোগ দায়ের করা হয়েছে। হাসপাতাল ভাঙচুর এবং সরকারি কর্মীদের কাজে বাধা দেওয়ার অভিযোগে গাইঘাটা থানায় অভিযোগ করেছেন গাইঘাটার বিএমওএইচও। তৃণমূলের পক্ষ থেকে মমতাবালা ঠাকুরও একটি অভিযোগ দায়ের করেছেন। তাঁর অনুগামীদের মারধরের অভিযোগ দায়ের করা হয়েছে।

আরও পড়ুন:ঘূর্ণিঝড় আছড়ে পড়ার আগেই মুম্বই বিমানবন্দরে বড় বিপর্যয় ! বাতিল বহু বিমান

 

 

Previous articleঘূর্ণিঝড় আছড়ে পড়ার আগেই মুম্বই বিমানবন্দরে বড় বিপর্যয় ! বাতিল বহু বিমান
Next articleপার্টি চলাকালীন আচমকাই গু*লি!মার্কিন মুলুকে ফের বন্দু*কবাজের হানায় মৃ*ত্যু ৩ জনের