বার্সেলোনার ভিডিওতে ইস্টবেঙ্গল, মন কেড়েছে লাল-হলুদ সমর্থকদের

এমন কঠিন পরিস্থিতিতে ইস্টবেঙ্গল সমর্থকদের মুখে হাসি ফোটাল লিওনেল মেসির প্রাক্তন ক্লাব।

এফসি বার্সেলোনার রিলসে ইস্টবেঙ্গল। সম্প্রতি বার্সেলোনার পক্ষ থেকে একটি ভিডিও প্রকাশ করা হয়। সেখানে দেখা গেল লাল-হলুদ ক্লাবকে। সাধারণ সেই ভিডিওতে অনেক ক্লাবের লোগোর মধ্যেই ইস্টবেঙ্গলকে খুঁজে পেলেন লাল-হলুদ সমর্থকরা। যা নিয়ে বেশ শোরগোল পড়ে গেল সোশ্যাল মিডিয়ায়। এমন চমক আশাই করতে পারেননি ইস্টবেঙ্গল সমর্থকরা।

পারফরম্যান্সের দিক থেকে ইস্টবেঙ্গল তলানিতে থাকলেও বার্সেলোনার এই রিলসে লাল-হলুদ ক্লাবের পতাকা ও মশাল দেখতে পেয়ে বেশ উচ্ছ্বসিত সমর্থকরা। ইস্টবেঙ্গলের লোগোর পাশে ম্যাঞ্চেস্টার সিটি, চেলসি, বুরুশিয়া ডর্টমুন্ড, বায়ার্ন মিউনিখের লোগোও রয়েছে। আইলিগে টানা ব্যর্থতার পর, আইএসএল-এও ব্যর্থ হতে হয়েছে ইস্টবেঙ্গলকে। এবার যদিও ভালো দল গড়তে ঝাঁপাচ্ছে শতবর্ষের ক্লাব।

এদিকে শোনা যাচ্ছে, দল গড়তে গিয়ে সমস্যায় পড়েছে বিনিয়গকারী সংস্থা ইমামি। ছয় কোটি টাকা কম পড়েছে ইস্টবেঙ্গলের। সেই টাকা তুলে আনতে মরিয়া কর্তারা। এমন কঠিন পরিস্থিতিতে ইস্টবেঙ্গল সমর্থকদের মুখে হাসি ফোটাল লিওনেল মেসির প্রাক্তন ক্লাব। বার্সেলোনার ফেসবুক রিলসে লাল হলুদের লোগো দেখে সমর্থকরা দারুণ খুশি। একজন সমর্থক লিখেছেন, “লাল হলুদ গোটা বিশ্বে। ভারত থেকে ভালোবাসা রইল।” অন্য আরেক সমর্থক লিখেছেন, “ইস্টবেঙ্গলের লোগো খুঁজে পেলাম। দেখে দারুণ আনন্দ হচ্ছে।” আবার মোহনবাগানকে কটাক্ষ করতেও ছাড়েননি অনেকে। তাঁরা লিখেছেন, “এই পোস্টে তো সবুজ মেরুনের দেখা পেলাম না!”

সূত্রের খবর, জুলাই মাস থেকে অনুশীলনে নেমে পড়বে ইস্টবেঙ্গল। ইতিমধ্যেই বেশ কয়েকজন নামী তারকাকে সই করিয়ে ফেলেছে লাল-হলুদ। নিশু কুমার, নন্দকুমার সহ বোরজাকে সই করিয়ে ফেলেছে ইস্টবেঙ্গল।

আরও পড়ুন:ঘোষণা হয়ে গেল ২০২৩ এশিয়া কাপের সূচী, ম‍্যাচ হবে পাকিস্তান, শ্রীলঙ্কায়

 

 

Previous articleCo-WIN থেকে ব্যক্তিগত তথ্য ফাঁস! সাইবার সেলে FIR দায়ের ডেরেকের
Next articleস্বস্তি নেই, আরও এক সপ্তাহ তাপপ্রবাহের ইঙ্গিত!