কাকদ্বীপে একমঞ্চে মমতা-অভিষেক, পঞ্চায়েতের আগে কী বার্তা? নজর রাজ্যবাসীর

তৃণমূলের নবজোয়ার কর্মসূচিতে প্রথমে মালদা ও তারপর শালবনীতে একমঞ্চে দেখা গিয়েছিল তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee) ও দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে(Abhisekh Banerjee)। দীর্ঘদিন পর পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালে এবার কাকদ্বীপে(Kakdwip) একমঞ্চে উপস্থিত হতে চলেছেন তৃণমূলের(TMC) দুই শীর্ষ নেতৃত্ব। আসন্ন নির্বাচনকে মাথায় রেখে তাঁরা কী বার্তা দেন সেদিকেই নজর থাকবে গোটা রাজ্যের।

পঞ্চায়েত নির্বাচনের দামামা বেজে গিয়েছে গোটা রাজ্যে। এদিকে গোটা রাজ্যজুড়ে চলতে থাকা তৃণমূলের নবজোয়ার কর্মসূচিও শেষ পর্যায়ে। জানা গিয়েছে, কাকদ্বীপে শেষ হবে এই নবজোয়ার কর্মসূচি। শুক্রবার এই কর্মসূচির শেষ দিনে কাকদ্বীপে উপস্থিত থাকবেন তৃণমূল নেত্রী। এখান থেকেই সাধারণ মানুষ এবং দলীয় কর্মীদের নতুন বার্তা দেবেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই মঞ্চ থেকে দলনেত্রী কী বার্তা দেন সেদিকে নজর রাখবে গোটা রাজ্যের। এই অনুস্থান সেরে সেদিনই কলকাতা ফিরবেন তৃণমূল নেত্রী। কাকদ্বীপের এই সভা শেষে শনিবার পঞ্চায়েত নির্বাচন নিয়ে দলের নির্বাচন কমিটির বৈঠক করবেন মমতা–অভিষেক। কালীঘাটে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাসভবনে ওই বৈঠকে ডাকা হয়েছে কমিটির সদস্যদের।

উল্লেখ্য, গত দু’‌মাস ধরে তৃণমূলের জনসংযোগ কর্মসুচিতে প্রত্যেকটি জেলায় ঘুরেছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। গত ২৫ এপ্রিল কোচবিহার থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ‘তৃণমূলে নবজোয়ার’ কর্মসূচি শুরু হয়েছিল। তারপর একে একে রাজ্যের সব জেলায় তিনি জনসংযোগ থেকে রোড–শো এবং জনসভা করেছেন অভিষেক। মানুষের ঘরে গিয়ে সমস্যার কথা শুনেছেন। আর তৈরি করেছেন স্বচ্ছ প্রার্থী তালিকা। যার উপর ভিত্তি করে হয়েছে মনোনয়ন–পর্ব। বর্তমানে দক্ষিন ২৪ পরগনাতে জনসংযোগ যাত্রায় রয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Previous article‘জীবনের সেরা পুরস্কার পেয়ে গিয়েছি, দলগত পুরস্কারই আসল’, বললেন মেসি
Next articleবিমানের ডাকে কমিশনে নওশাদ! পায়ের তলার মাটি হারিয়ে বিক্ষিপ্ত অশা.ন্তি বিরোধীদের