বড় চমক মোহনবাগানের, সবুজ মেরুনে নতুন ভূমিকায় হাবাস

নতুন দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত হাবাস। তিনি বলেন,"আমি সম্মানিত ও খুশি এটা ভেবে যে, দলের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা আমাকে আবার কলকাতায় কাজ করার জন্য নির্বাচিত করেছেন।

দলবদলের বাজারে ফের চমক মোহনবাগান সুপার জায়ান্টসের। মোহনবাগানের টেকনিক্যাল ডিরেক্টর হলেন আন্তোনিও লোপেজ হাবাস। এদিন এমনটাই জানান হল বাগানের পক্ষ থেকে। স্প্যানিশ এই কোচকে মোহনবাগান দলের বিভিন্ন বিভাগের ফুটবল দলের পরামর্শদাতার ভূমিকায় দেখা যাবে। দলের পরিকল্পনা তৈরির পাশাপাশি প্রযুক্তিগত দিকগুলিও দেখবেন হাবাস।

এর আগে ২০১৯ -২০ এবং ২০২০-২১ পযর্ন্ত এটিকে মোহনবাগান দলের হেড কোচ হিসাবে যুক্ত ছিলেন হাবাস। যদিও ২০২০-২১ মরশুমে দল ভালো পারফরম্যান্স না করায় মাঝ পথেই দলের দায়িত্ব ছেড়ে দেন তিনি। মোহনবাগান দলের দায়িত্ব নেন জুয়ান ফেরান্দো। সম্প্রতি মোহনবাগানের তরফে জানানো হয় যে সবুজ মেরুণ দলের হেড কোচের দায়িত্ব আরও একবছর সামলাবেন জুয়ান ফেরান্দো।

এদিন মোহনবাগান ক্লাবের তরফে জানানো হয়, সিনিয়র দলের পাশাপাশি যুব দলও শক্তিশালী করতে চায় মোহনবাগান। ভবিষ্যতের তারকা ফুটবলার তুলে আনাই লক্ষ্য সুবজ মেরুনের। ইতিমধ্যে মোহনবাগানের ডেভেলপমেন্ট দল আসন্ন কলকাতা লিগের প্রস্তুতি শুরু করে দিয়েছে। মোহনবাগানের সব দলকে পর্যবেক্ষণ করে মতামত ও উন্নতির পরামর্শ দেবেন হাবাস।

নতুন দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত হাবাস। তিনি বলেন,”আমি সম্মানিত ও খুশি এটা ভেবে যে, দলের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা আমাকে আবার কলকাতায় কাজ করার জন্য নির্বাচিত করেছেন। কোচিং জীবনের সেরা সময়টা কলকাতায় কেটেছে। এখানকার ফুটবলপ্রেমী মানুষ যেভাবে আমাকে স্বাগত জানিয়েছিলেন তা ভোলার নয়। এবার আমি মোহনবাগান সুপার জায়ান্টসের টেকনিক্যাল ডিরেক্টর হিসাবে যোগ দিচ্ছি। মোহনবাগানের ফুটবল স্ট্র্যাটেজি থেকে উন্নতির জন্য ম্যানেজমেন্ট এবং টেকনিক্যাল স্টাফদের সঙ্গে কাজ করব।”

আরও পড়ুন:এশিয়া কাপের সুপার ফোর এবং ফাইনাল ম্যাচ হবে না পাকিস্তানে : সূত্র


 

Previous articleশৈশবেই রাজনীতিতে হাতেখড়ি অভিষেকের: ‘ফ্রেমবন্দি স্মৃতি’ উপহার দিয়ে জানালেন মমতা
Next articleনজিরবিহীন! বসিরহাটের ৪ ব্লকে মনোনয়ন জমা দেওয়ার সময়সীমা বাড়াল হাইকোর্ট