‘তোমাকে দেখবো বলে’: প্রকাশিত হল ইমন চক্রবর্তীর নতুন গান, সাথে থ্যালা.সেমিক বাচ্চারাও

গান আমাদের জীবনের ভালো থাকার অন্যতম পাথেয়।সামনেই বিশ্ব সঙ্গীত দিবস।২১ জুন বিশ্বের প্রায় সব সংস্কৃতি মনস্ক শহরে পালিত হয় এই দিনটি। এর উদযাপনে পিছিয়ে নেই শহর কলকাতাও। এই উপলক্ষ্যে প্রকাশ পেল ইমন চক্রবর্তী এর এক মিস্টি প্রেমের গান ‘তোমাকে দেখবো বলে’। গানটি লিখেছেন দীপ্তাংশু আচার্য, সুরারোপ করেছেন সপ্তক সানাই দাস, সঙ্গীতায়োজনে নীলাঞ্জন ঘোষ। ইমন চক্রবর্তী প্রোডাকশন এর এই নতুন বাংলা বেসিক গান প্রকাশ পেল চ্যাপ্টর টু-তে। সহযোগীতায় সেরাম থ্যালাসেমিয়া প্রিভেনশন ফেডারেশন। উপস্থিত ছিলেন ইমন সহ বিশিষ্ট সুরকার দেবজ্যোতি মিশ্র, ইন্দ্রদীপ দাশগুপ্ত, সেরাম থ্যালাসেমিয়া প্রিভেনশন ফেডারেশন এর সম্পাদক সঞ্জীব আচার্য, সপ্তক সানাই দাস, নীলাঞ্জন ঘোষ প্রমুখ।

গান রিলিজের সাথে ইমন পালন করলেন এক সামাজিক কর্তব্য। সেরাম থ্যালাসেমিয়া প্রিভেনশন ফেডারেশন এর সহযোগীতায় থ্যালাসেমিয়া আক্রান্ত বাচ্চাদের হাতে জীবনদায়ী ওষুধ তুলে দেন ইমন। এটা একটু ব্যতিক্রমি মিউজিক রিলিজ বলাই চলে।থ্যালাসেমিক বাচ্চারা ইমনের হাতে তুলে দেয় তাদের বানানো উপহার।পরে সকল বিশিষ্টজনেদের উপস্থিতিতে মিউজিক ভিডিও টার আনুষ্ঠানিক প্রকাশ করা হয়।

ইমন চক্রবর্তী জানান, “আমি ভীষন আপ্লুত। গানও যেমন একটা ওষুধ, মানুষের মনের ওষুধ, তার পাশে আমার নতুন গান প্রকাশের সঙ্গে সেরাম থ্যালাসেমিয়া প্রিভেনশন ফেডারেশন এর সহযোগীতায় থ্যালাসেমিয়া আক্রান্ত বাচ্চাদের জন্য যে কাজটা করতে পারলাম সেটা খুব ভালো লাগলো।এটা একটা মৌলিক গান।সবাই শুনছেন, ফিডব্যাক দিচ্ছেন, আমার খুব আনন্দ হচ্ছে। আগামী দিনে আমি এরকম আরো মৌলিক গান শ্রোতাদের উপহার দেব।”

আরও পড়ুন- টেলিভিশনে একসঙ্গে পিতা-পুত্র! আরিয়ানের ইমেজ বাঁচাতেই সিদ্ধান্ত শাহরুখের

 

Previous articleঅ্যাথলেটিক্সের বিশ্ব চ্যাম্পিয়নশিপের যোগ্যতা অর্জন করলেন মুরলী শ্রীশঙ্কর
Next articleকোভি.ডকালের সুফল: বিনোদন জগতে নতুন দিশা OTT প্ল্যাটফর্ম