স্টিম‍্যাচকে জয় উৎসর্গ সুনীলদের, ট্রফি জয় লক্ষ‍্য টিম ইন্ডিয়ার

শনিবার সেমিফাইনালে লেবাননকে পেনাল্টি শুটআউটে হারিয়ে ফাইনালের রাস্তা পাঁকা করে সুনীল ছেত্রীর দল। সৌজন্যে পেনাল্টি শুটআউটে দুরন্ত খেলা গুরপ্রীত সিং সান্ধু।

সাফ চ‍্যাম্পিয়নশিপের ফাইনালে পৌঁছে গিয়েছে ভারত। শনিবার সেমিফাইনালে লেবাননকে পেনাল্টি শুটআউটে হারিয়ে ফাইনালের রাস্তা পাঁকা করে সুনীল ছেত্রীর দল। সৌজন্যে পেনাল্টি শুটআউটে দুরন্ত খেলা গুরপ্রীত সিং সান্ধু। নির্বাসনের কারণে দলের সঙ্গে নেই ভারতীয় দলের কোচ ইগর স্টিম‍্যাচ। দলকে সামলেছেন সহকারি কোচ মহেশ গাউলি। সেমিফাইনালে ভারতের এই দুরন্ত জয়কে দলের হেড কোচ ইগর স্টিম্যাচকে উৎসর্গ করলেন মহেশ।

এই নিয়ে মহেশ গাউলি বলেন, “আমরা ওনার জন্য খেলেছি আর আমরা একই কাজ করব ফাইনালেও। আমি এখনও মনে করি স্টিম্যাচের সঙ্গে অন্যায় হয়েছে। আমি এখনও বুঝতে পারছি না কেন ওনাকে দুই ম্যাচের নির্বাসন দেওয়া হয়েছে, উনি তো কাউকে মারেননি।”

কুয়েতের বিরুদ্ধে গ্রুপ পর্বে লাল কার্ড দেখায় সেমিফাইনাল ও ফাইনালে নির্বাসিত হয়েছেন ভারতের হেডস্যার। এর ফলে ভিআইপি গ্যালারি থেকে সেমি দেখতে হয়েছে স্টিম্যাচকে। জয়ের পর উচ্ছ্বসিত দেখা গিয়েছে স্টিম্যাচকে।

এদিকে লেবানন ম‍্যাচ নিয়ে মহেশ বলেন,”প্রথম ১৫ মিনিটে লেবানন উইং থেকে ওদের দ্রুত আক্রমণে আমাদের সমস্যায় ফেলেছিল। কিন্তু তারপর আমরা ম্যাচে আধিপত্য দেখাই। যদি আমরা আমাদের সুযোগ কাজে লাগাতাম তাহলে ৯০ মিনিটেই আমরা জিতে জেতাম।”

আরও পড়ুন:Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

 

 

Previous articleবিশ্বকাপের আগে ১২টি মাঠে হবে না কোনও আন্তর্জাতিক এক দিনের ম্যাচ, সিদ্ধান্ত বিসিসিআইয়ের
Next articleদুর্ঘটনার কবলে কেন্দ্রীয় মন্ত্রী জন বার্লার এসকর্ট ভ্যান, গুরুতর আহ*ত চার পুলিশ কর্মী