ফের বাসন্তীতে চলল গু.লি, আ.হত ১ তৃণমূল কর্মী

পঞ্চায়েত ভোটের আগে দফায় দফায় অশান্তি ছড়াচ্ছে দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীতে। গত শনিবার খুন হয়েছিলেন যুব তৃণমূল নেতা জিয়ারুল মোল্লা।সোমবারই নিহত পরিবারের সঙ্গে দেখা করতে যান রাজ্যপাল সিভি আনন্দ বোস।তারপরই রাতে তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি চলে বাসন্তীতে। যদিও বরাতজোরে প্রাণে বেঁচে যান ওই ব্যক্তি।তবে অন্য এক তৃণমূল কর্মীর পায়ে গুলি লাগে।

আরও পড়ুন:মাসের শুরুতেই ধাক্কা! ফের দাম বাড়ল গ্যাসের

বাসন্তী ব্লকের নফরগঞ্জ পঞ্চায়েত এলাকার চৌরঙ্গী মোড় বাসন্তী ব্লক তৃণমূল নেতা দুলাল মন্ডলকে লক্ষ্য করে গুলি চালানো হয়েছিল বলে অভিযোগ স্থানীয় তৃণমূল নেতৃত্বের। গুলি লেগেছে অপর এক তৃণমূল কর্মী ফড়িং ওরফে খগেন খুটিয়ার পায়ে। গুলির আওয়াজ শুনে আশেপাশের লোকজন বেরিয়ে এলে দুষ্কৃতীরা গা ঢাকা দেয়। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছয় ঝড়খালি কোষ্টাল থানার পুলিশ। গুলিতে জখম তৃণমূল কর্মীকে চিকিৎসার জন্য বাসন্তী ব্লক গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। রাতেই ঘটনাস্থলে পৌঁছন স্থানীয় তৃণমূল নেতা স্বপন পট্টনায়েক। তিনি জানিয়েছেন, আহত তৃণমূল কর্মীর অবস্থা সঙ্কটজনক। তাঁকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

ঘটনার বিষয়ে তৃণমূল নেতা দুলাল মণ্ডল বলেছেন, “আমার স্ত্রী বিগত দশ বছরের তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্যা ছিলেন। বর্তমানে ৩৫ নম্বর পঞ্চায়েত সমিতির আসনে প্রার্থী হয়েছেন। রাত প্রায় সাড়ে এগারোটা নাগাদ বাড়ির কাছে দাঁড়িয়ে ছিলাম। সেই সময় হিরন্ময়পুরের তৃণমূল কর্মী ফড়িং ওরফে খগেন খুটিয়া ভোটার স্লিপ নিতে আমার বাড়িতে এসেছিলেন। তার সাথে কথা বলছিলাম। আচমকা চার থেকে পাঁচটি বাইকে চেপে দুষ্কৃতীরা আমাদের লক্ষ্য করে গুলি চালাতে থাকে। আমি দৌড়ে পালাতে গিয়ে মাটিতে পড়ে যাই। সেই গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে আমার সহকর্মী ফড়িংয়ের পায়ে লাগে। ” দুলালবাবুর দাবি, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরাই গুলি চালিয়েছিল। পাঁচজনকে নাকি চিনতে পেরেছেন তিনি। দুলালবাবুর অভিযোগ, যারা বাইক চালিয়ে এসেছিল তাদের মুখ কালো কাপড়ে ঢাকা ছিল। তবে পাঁচজনকে চিহ্নিত করেছেন তিনি, তাদের নাম দুষ্কৃতীদের মধ্যে আমি প্রদীপ সর্দার, অনির্বাণ করন, মিঠুন গায়েন, উৎপল দত্ত, সুব্রত গায়েন।

Previous articleমাসের শুরুতেই ধাক্কা! ফের দাম বাড়ল গ্যাসের
Next articleআজ সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে নামছে ভারত, কুয়েতকে হারিয়ে ট্রফি জয় লক্ষ‍্য টিম ইন্ডিয়ার