বাসন্তীর পর কুলতলিতে গু.লিবিদ্ধ তৃণমূল প্রার্থী, কাঠগড়ায় সিপিএম

পঞ্চায়েত নির্বাচনের আগে রাজনৈতিক হিংসা যেন থামতেই চাইছে দক্ষিণ ২৪ পরগনায়। বাসন্তীর পর এবার তৃণমূল প্রার্থীকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠল সিপিআইএমের বিরুদ্ধে। যদিও অভিযোগ অস্বীকার করে সিপিএমের দাবি, এসবে তাদের কোনও হাত নেই।

আরও পড়ুন:জামিন পেতে মরিয়া পার্থ এবার ইডি-র প্রাক্তন আইনজীবীর দ্বারস্থ

কুলতলির মেরিগঞ্জ এলাকায় সোমবার সন্ধে নাগাদ পঞ্চায়েত ভোটের প্রচারে বেরিয়েছিলেন তৃণমূল প্রার্থী কুতুবউদ্দিন ঘরামি। তিনি মেরিগঞ্জ ১ ব্লকের অন্তর্গত গ্রাম পঞ্চায়েতের প্রার্থী। প্রচার সেরে রাতে ফেরার পথে কুলতলির কাছেই তাঁকে লক্ষ্য করে গুলি চলে বলে অভিযোগ। পায়ে গুলি লেগে জখম হন তিনি। প্রথমে তাঁকে জামতলা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাঁকে কলকাতায় পাঠানো হয়েছে। প্রার্থীর উপর এই হামলার নেপথ্যে রয়েছে সিপিএম বলে অভিযোগ তৃণমূলের।

এই ঘটনায় তৃণমূলের তরফে কুলতলি থানায় অভিযোগ দায়ের করা হয়। পুলিশের কাছে সিপিএমের বিরুদ্ধেই হামলা চালানোর অভিযোগ করেছে তৃণমূল। তৃণমূল নেতা এবং অঞ্চল সভাপতি জাকির হোসেন শেখ বলেন “ভোটে জিততে সিপিএম এবং এসইউসিআই যৌথ হামলা চালিয়েছে।” যদিও সিপিএম এই অভিযোগ উড়িয়ে দিয়েছে। সিপিএম জেলা কমিটির সদস্য উদয় মণ্ডল বলেন, ‘‘ভোটের আগে দলীয় কর্মীদের ফাঁসাতে মিথ্যা অভিনয় করা হচ্ছে। গুলি চালানোর ঘটনাই ঘটেনি।’’

Previous articleGold Silver Rate: আজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে
Next articleউত্তরবঙ্গে ভারী বৃষ্টি দক্ষিণে ভ্যাপসা গরম! কলকাতায় কবে ঝেঁপে বৃষ্টি?