SSKM-এ মুখ্যমন্ত্রী, চলছে হাঁটু থেকে ফ্লুয়িড বের করার প্রক্রিয়া

দুপুর পৌনে ২টো নাগাদ কালীঘাটের বাড়ি থেকে বের হন মুখ্যমন্ত্রী। ২টো নাগাদ পৌঁছন হাসপাতালে। SSKM-এ প্রথমে তাঁকে ইউসিএম ভবনে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর সিটি স্ক্যান হয়।

হেলিকপ্টারের জরুরি অবতরণের কারণে লাফিয়ে নামতে গিয়ে হাঁটু ও কোমরে চোট পান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। ২৭ জুন চোট পাওয়ার পরে একদিন বাড়িতে চিকিৎসা চলছিল তাঁর। বৃহস্পতিবার, দুপুরে এসএসকেএম হাসপাতালে গিয়েছেন মমতা। চোটের কারণে তাঁর বাঁ হাঁটুতে জমে থাকা ফ্লুয়িড (Fluid) বের করার প্রক্রিয়া শুরু করেছেন চিকিৎসরা।

এদিন, দুপুর পৌনে ২টো নাগাদ কালীঘাটের বাড়ি থেকে বের হন মুখ্যমন্ত্রী। ২টো নাগাদ পৌঁছন হাসপাতালে। SSKM-এ প্রথমে তাঁকে ইউসিএম ভবনে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর সিটি স্ক্যান হয়। কিছুক্ষণ বাদে ইউসিএম ভবন থেকে তাঁকে বেরিয়ে এক রোগীর সঙ্গে কথাও বলেন তিনি। তার পর গাড়িতে চেপে উডবার্ন ব্লকে যান। হাসপাতাল চত্বরে কিছুটা খুঁড়িয়েই হাঁটতে দেখা যায় মুখ্যমন্ত্রীকে। সেখানে সব পরীক্ষার পরে হাঁটুতে জমা ফ্লুয়িড বের করার প্রক্রিয়া শুরু করেছেন চিকিৎসকরা। আজ হাসপাতালেই মুখ্যমন্ত্রীকে থাকতে হবে কি না এখন জানা যায়নি।

 

 

Previous articleউচ্চমাধ্যমিকের রেজিস্ট্রেশনে বাধ্যতামূলক আধার! জারি নয়া বিজ্ঞপ্তি
Next articleGold Silver Rate: আজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে