শখ পূরণে বিমানে চড়ে অন্য রাজ্যে চু.রি! গ্রেফতার অভিযুক্ত

ইচ্ছে ছিল মাউন্ট এভারেস্টের চুড়ায় উঠবেন কিন্তু তার জন্য প্রয়োজনীয় টাকা আসবে কোথা থেকে। তাই অন্য জায়গায় চুরি করার পরিকল্পনা করেন উমাপ্রসাদ।

শখ পূরণ করতে গিয়ে কেউ যে অন্য রাজ্যে চুরি করতে পারেন, সেটা বোধহয় বিশ্বাস করতে একটু অসুবিধা হয় সাধারণ মানুষের। অথচ বাস্তবেই এমন ঘটনা ঘটল। কেরলের তিরুবনন্তপুরম (Thiruvananthapuram in Kerala) বিমানবন্দর থেকে গ্রেফতার করা হল তেলেঙ্গানার বাসিন্দা উমাপ্রসাদকে। তাঁর শখ ছিল মাউন্ট এভারেস্টে (Mount Everest)উঠবেন। কিন্তু এত খরচ উঠবে কী করে? অগত্যা চুরির পথ বেছে নিলেন অভিযুক্ত। তবে নিজের এলাকায় চুরি করলে ধরা পড়ে যাওয়ার একটা সম্ভাবনা থাকতে পারে বটে, তাই এবার অন্য রাজ্যে চুরির রাস্তা বেছে নেন উমা প্রসাদ। বিমানে চেপে ভিন রাজ্যে চুরি করতেন তিনি এমনটাই পুলিশ সূত্রে খবর।

ইচ্ছে ছিল মাউন্ট এভারেস্টের চুড়ায় উঠবেন কিন্তু তার জন্য প্রয়োজনীয় টাকা আসবে কোথা থেকে। তাই অন্য জায়গায় চুরি করার পরিকল্পনা করেন উমাপ্রসাদ। চুরির জন্য তিনি কেরলের তিরুবনন্তপুরমকে বেছে নেন। সেখানে পৌঁছে এটি হোটেলে ঘর ভাড়া নেন তিনি। চুরির জন্য দিনে অটোতে চেপে রেকি করতেন। আর রাতে ফাঁকা বাড়িগুলোতে চুরি করতেন। গত ১৭ জুন একটি বাড়ি থেকে ৩০ হাজার টাকার গয়না চুরি করেন উমা। পড়ে অন্য একটি বাড়ি থেকে ৫ লক্ষ টাকা চুরি করেন। গত ২৮ জুন ৫০ হাজার টাকা চুরি করার অভিযোগ ওঠে। তিনটি চুরির অভিযোগ জমা পড়ে পুলিশের কাছে। এরপর তদন্তে নেমে চুরির এক ধরণের প্যাটার্ন দেখে পুলিশের সন্দেহ হয়। এরপর ওইসব এলাকার CCTV ফুটেজ খতিয়ে দেখে উমাকে চিহ্নিত করে পুলিশ। এরপর ৫ জুলাই ফের তিরুবনন্তপুরমে ফিরলে বিমানবন্দর কর্তৃপক্ষ পুলিশকে খবর দেন। বিমানবন্দর থেকেই উমাকে গ্রেফতার করে পুলিশ।

 

 

Previous articleকাটেনি প্র.স্রাবকাণ্ডের রেশ! মধ্যপ্রদেশে ফের দ.লিত নি.গ্রহের ব.র্বরোচিত পুনরাবৃত্তি
Next article“পঞ্চায়েত ভোটের ঠিক আগে ফের বি.স্ফোরক মনোরঞ্জন, পাত্তা দিচ্ছে না দল