মায়ো.সাইটিসে আক্রা.ন্ত অভিনেত্রী! বিদেশেই চিকিৎসা সামান্থার

হাইপারবেরিক থেরাপি করাতে আপাতত আমেরিকায় যাচ্ছেন। কানাঘুষো শোনা যাচ্ছে এই চিকিৎসা করাতে কয়েক কোটি টাকা খরচ হতে চলেছে অভিনেত্রীর।

দক্ষিণী তারকা সামান্থা রুথ প্রভুকে (Samantha Ruth Prabhu) নিয়ে চিন্তা বাড়ছে তাঁর অনুরাগীদের। এতটাই অসুস্থ তিনি যে এবার ছবির প্রচার থেকে নিজেকে সরিয়ে নিলেন নায়িকা (Actress)। শোনা যাচ্ছে এবার চিকিৎসার জন্য আমেরিকা যেতে হচ্ছে তাঁকে। তবে জানেন কি, চিকিৎসা করাতে কত কোটি খরচ হচ্ছে সামান্থার (Samantha Ruth Prabhu)?

অভিনেত্রী সামান্থা রুথ প্রভু মায়োসাইটিসে আক্রান্ত । গত বছর এই খবর প্রকাশ্যে আসায় মন ভাঙে ফ্যানেদের। কিন্তু কর্মব্যস্ততার জেরে চিকিৎসা করানোর সুযোগ পাননি তিনি। মার্ভেল খ্যাত রুশো ব্রাদার্সের আন্তর্জাতিক সিরিজ় ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণে কাজ করছেন অভিনেত্রী। ওই সিরিজ়ে তাঁর বিপরীতে রয়েছেন বলিউড তারকা বরুণ ধাওয়ান (Varun Dhawan)। এছাড়া দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে তেলুগু ছবি ‘খুশি’তে জুটি বেঁধেছেন অভিনেত্রী। সেই ছবির প্রচার থেকে বিরতি নিলেন সামান্থা। হাইপারবেরিক থেরাপি করাতে আপাতত আমেরিকায় যাচ্ছেন। কানাঘুষো শোনা যাচ্ছে এই চিকিৎসা করাতে কয়েক কোটি টাকা খরচ হতে চলেছে অভিনেত্রীর।

 

 

Previous articleজাপান সাগরে ব্যালিস্টিক মি.সাইল ছুড়ল উত্তর কোরিয়া! আমেরিকার পাল্টা দিল কিমের দেশ
Next articleমা সোনিয়ার বাড়ি ছাড়ছেন রাহুল, এবার ঠিকানা শীলা দীক্ষিতের ফ্ল্যাট!