নতুন ক্লাবে নিজের সেরা পারফরম্যান্স দিতে তৈরি মেসি

ওই টিভি চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে মেসিকে বলতে শোনা গিয়েছে, ‘‘নিজের সিদ্ধান্তে আমি খুশি। নতুন চ্যালেঞ্জের জন্য আমি পুরোপুরি প্রস্তুত। আমার মানসিকতায় কোনও পরিবর্তন হচ্ছে না।

পিএসজি ছেড়ে সই করেছেন ইন্টার মায়ামিতে। আর মায়ামিতে খেলার সিদ্ধান্ত নেওয়ার পরই আর্জেন্তাইন সুপারস্টার লিওনেল মেসি জানিয়ে দিলেন নতুন চ্যালেঞ্জের জন্য তিনি প্রস্তুত।মঙ্গলবার ভারতীয় সময় গভীর রাতে স্ত্রী আন্তোনেলা রোকুজ্জি ও তিন সন্তানের সঙ্গে মায়ামির লভারডেলে পৌঁছান আর্জেন্তাইন মহাতারকা। আর্জেন্তিনার একটি টিভি চ্যানেলের ফুটেজে দেখা গিয়েছে, প্রাইভেট জেট থেকে ফ্লোরিডা বিমানবন্দরে পা রাখছেন মেসি। এরপর সপরিবারে গাড়িতে উঠছেন।

ওই টিভি চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে মেসিকে বলতে শোনা গিয়েছে, ‘‘নিজের সিদ্ধান্তে আমি খুশি। নতুন চ্যালেঞ্জের জন্য আমি পুরোপুরি প্রস্তুত। আমার মানসিকতায় কোনও পরিবর্তন হচ্ছে না। যখন যেখানে খেলেছি, নিজের সেরাটা উজাড় করে দিয়েছি। নতুন ক্লাবের হয়েও নিজের সেরাটাই দেব। সর্বোচ্চ পর্যায়ের পারফর্ম করার চেষ্টা করব। নিজের ১০০ শতাংশ দেব। নিজের সেরাটা দেব আমি।”

এদিকে নিজের অবসর নিয়ে ফের একবার মুখ খুললেন মেসি। অবসর নিয়ে প্রশ্ন করা হলে  বিশ্বকাপজয়ী ফুটবলার বলেন, “আমি নিজেও জানি না কবে অবসর নেব। যখন সময় আসবে তখন আপনারা সবাই জানতে পারবেন। সব ট্রফি জেতার পর এবার আমি ফুটবলটাকে উপভোগ করতে চাই। যখন মনে হবে এবার অবসর নেওয়া দরকার, তখনই অবসর নিয়ে নেব। আমার বয়স যা তাতে অনেকেই মনে করতে পারেন খুব শীঘ্রই অবসর নেব। কিন্তু বিশ্বাস করুন, আমি নিজেও দিনটা জানি না।”

এদিকে, ইউরোপিয়ান ক্লাব ফুটবলের পাঠ চুকিয়ে ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার পর থেকেই মেসি-জ্বরে ভুগছে গোটা আমেরিকা। মেসিকে বরণ করতে মায়ামিজুড়ে এই মুহূর্তে তুমুল উন্মাদনা। সাজ সাজ রব গোটা মায়ামিজুড়ে। আর্জেন্তাইন মহাতারকার নতুন ক্লাব ইন্টার মায়ামি জানিয়ে দিয়েছে, ১৬ জুলাই মেসিকে আনুষ্ঠানিকভাবে সমর্থকদের সামনে আনা হবে। মেসিকে নিয়ে সেদিন জমকালো অনুষ্ঠান করার পরিকল্পনা রয়েছে ইন্টার মায়ামি কর্তৃপক্ষের।

জানা যাচ্ছে, মেসি মাঠের মাঝে দাঁড়িয়ে বক্তব্য রাখবেন। সমর্থকদের সঙ্গে আলাদা করে কথাও বলবেন। এছাড়াও থাকছে বিনোদনের ঢালাও ব্যবস্থা। সব মিলিয়ে মেসির রাজকীয় বরণে কোনও ত্রুটি রাখতে চায় না ইন্টার মায়ামি। আর সবকিছু ঠিক থাকলে আগামী ২১ জুলাই নতুন ক্লাবের জার্সি গায়ে চাপিয়ে প্রথমবার মাঠে নামবেন মেসি। ওই ম্যাচে ইন্টার মায়ামির প্রতিপক্ষ মেক্সিকোর ক্লাব ক্রুজ আজুল।

আরও পড়ুন:টি-২০ সিরিজ জিতলেও বাংলাদেশকে হোয়াইটওয়াশ করতে ব‍্যর্থ হরমনপ্রীতরা

 

 

 

Previous articleবাস্তিল দিবস: ফ্রান্স প্রেসিডেন্টের আমন্ত্রণে প্যারিস পৌঁছলেন নরেন্দ্র মোদি
Next articleসুসম্পর্ক অতীত! ভারতকে তেলের দামে ছাড় দিতে নারাজ রাশিয়া