নিজের মনের মত ‘ঠিকানা’ খুঁজছেন? রইল সেই ঠিকানার খোঁজ, মার্লিন গ্রুপের ‘সেরেনিয়া’

খাস কলকাতার বুকে- প্রকৃতির মাঝে নিজের মনের মত ‘ঠিকানা’ খুঁজছেন? যেখানে আধুনিকতা এবং প্রকৃতির মেলবন্ধন সম্ভব; তাহলে আপনার জন্য রইল সেই ঠিকানার খোঁজ – মার্লিন গ্রুপের সেরেনিয়া। বিটি রোডের ওপরে বনহুগলিতে তৈরি হচ্ছে উত্তর কলকাতার সব থেকে উঁচু এবং বিলাশবহুল আবাসন, যা আপনার ভবিষ্যতের ঠিকানা হতে পারে। মার্লিন গ্রুপের এই আধুনিক সেরেনিয়াকে সকলের সামনে তুলে ধরেছেন অভিনেতা ও অভিনেত্রী দেব এবং রুক্মিণী।

তিনদিক খোলা প্রতিটি শীততাপ নিয়ন্ত্রিত ফ্ল্যাট সীমাহিনতার সাথে সমার্থক। ২৮ তলা এই আবাসন থেকে মনে হবে আকাশের তারা আপনার নাগালের মধ্যেই। সূর্যের নরম আলো, ঠান্ডা বাতাস , লেক এবং সবুজের সমারোহ আপনার মনকে ফুরফুরে করে তুলবে । মোট ৪.৫ একর সবুজ এলাকার মাঝে বিস্তৃত এই আবাসন মন কাড়বে আপনারও । মার্লিন এবং ইডেন গ্রুপের যৌথ উদ্যোগে তৈরি হচ্ছে এই অত্যাধুনিক আবাসন। আবাসনের ভিতরে থাকছে অন্যান্য প্রচুর আধুনিক সুযোগ-সুবিধা, যা এই প্রকল্পকে অন্যদের থেকে আলাদা করতে পেরেছে। বিস্তীর্ণ সুইমিং পুল থেকে শুরু করে যা দিগন্তের সাথে মিশে যাওয়া স্কাইওয়াক। অত্যাধুনিক ফিটনেস সেন্টার, বিনোদনমূলক এলাকা যেমন ক্লাব হাউস, অ্যাম্ফিথিয়েটার, লাউঞ্জ, যোগ ডেক এবং সবুজের মাঝে জগিং ট্রেইল এবং আরও অনেক কিছু। সেরেনিয়া ৪টি টাওয়ার নিয়ে তৈরি হতে চলেছে। প্রতিটি টাওয়ার থাকছে ২৮ তলা পর্যন্ত বিস্তৃত। এখানে থাকছে মোট ৮৩২টি প্রশস্ত এবং মার্জিত অ্যাপার্টমেন্ট। ৭৩২ বর্গফুট থেকে ১৪৫৪ বর্গফুট পর্যন্ত (বিল্ট আপ) মাপের সহ দুই, তিন বা চার কামড়ার ফ্ল্যাট, যা কিনতে পারবে ক্রেতারা। দাম থাকছে ৬৩ লক্ষ থেকে ১ কোটি ২৫ লক্ষের মধ্যে। সেরেনিয়ার মোট বিক্রয়ভিত্তিক এলাকা প্রায় ৯ লক্ষ ৮৯ হাজার ৪৯১ বর্গ ফুট। এই আবাসন প্রকল্পটি সমস্ত সবুজ বিল্ডিং এর নিয়ম মেনে তৈরি হচ্ছে, যা রেরা অর্থাৎ (দ্য রিয়েল এস্টেট রেগুলেটরি অথিউরিটি) দ্বারা অনুমোদিত৷ ২০২৪ সালের ডিসেম্বরের মধ্যে নির্মাণ কাজ শেষ হবে।

সেরেনিয়ার সম্পর্কে মার্লিন গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর শ্রী সাকেত মোহতা বলেন, “উত্তর কলকাতার নিজস্ব গলি, বড় দরজা উচু লম্বা দেয়ালের ঘর এবং ঐতিহ্যবাহী শতাব্দী পুরানো বিল্ডিং সকলকেই আকর্ষণ করে। মার্লিনের স্থাপত্য শিল্পে কয়েক দশক ধরে কাজ করে চলেছে অভিজ্ঞতার সাথে। আমরা এই শহরের এই অংশে বসবাসের গুণমানকে নতুনভাবে সংজ্ঞায়িত করতে প্রস্তুত। সেরেনিয়া অনবদ্যভাবে ডিজাইন করা একটি আবাসন হতে চলেছে এবং জীবনযাত্রার অনেক সুযোগ-সুবিধা সহ, মেরলিন সেরেনিয়া উত্তর কলকাতার আকাশরেখা বদলে দেবে বলে আমরা মনে করি।”

সেরেনিয়ার অবস্থান এমন একটি জায়গায়, যা ব্যস্ত এবং বানিজ্যিক ভিত্তিক মানুষদের কাছে পছন্দের তালিকায় থাকতে পারে। সেরেনিয়া থেকে কলকাতা বিমানবন্দরের অবস্থান বেলঘরিয়া এক্সপ্রেসওয়ের মাধ্যমে মাত্র ৩০ মিনিটের। আবাসনের নাগালের মধ্যেই থাকছে রেলওয়ে স্টেশন, স্কুল, কলেজ এবং হাসপাতালগুলির মতো অন্যান্য গুরুত্বপূর্ণ গন্তব্যগুলির সুবিধা। খানিক দূরত্বে রয়েছে নোয়াপাড়া এবং বরানগর মেট্রো স্টেশন। ১৫ মিনিট দুরত্বে রয়েছে উওর কলকাতার অন্যত্তম শ্যামবাজার পাঁচ মাথার মোড়। নিকটতম দমদম এবং দক্ষিণেশ্বর রেলওয়ে স্টেশন মাত্র কয়েক কিলোমিটারের মধ্যে। জেলা এবং মূল শহর, সেক্টর ফাইভ এর সাথে ভালভাবে সংযুক্ত থাকছে সেরেনিয়ার এই অবস্থান, যা আইটি পেশাদারদের জন্য একটি পছন্দের ঠিকানা হতে পারে।

আরও পড়ুন- শুভেন্দুকে তুলো.ধনা, নন্দীগ্রামে ঘরছাড়া কর্মীদের ঘরে ফিরিয়ে শান্তির বার্তা তৃণমূল নেতৃত্বের

 

Previous articleশুভেন্দুকে তুলো.ধনা, নন্দীগ্রামে ঘরছাড়া কর্মীদের ঘরে ফিরিয়ে শান্তির বার্তা তৃণমূল নেতৃত্বের
Next articleপ.কসো মামলায় ফাঁ.সিয়ে টাকা হাতানোর ফাঁ.দ! গ্রে.ফতার আইনজীবী