জোর করে অ.শান্তির চেষ্টা! ভাঙড়ে ঢোকার আগেই আটকে দেওয়া হল নওশাদকে

পুলিশের অভিযোগ, এলাকায় ১৪৪ ধারা জারি রয়েছে। তা ভেঙে বিধায়ক এলাকায় আবারও অশান্তির আবহ তৈরি হতে পারে।

১৪৪ ধারা চললেও জোর করে অশান্তির চেষ্টা! আইএসএফ (ISF) বিধায়ক নওশাদ সিদ্দিকির (Naushad Siddiqui) গাড়ি আটকাল পুলিশ। শুক্রবার নিজের বিধানসভা এলাকাতেই ঢুকতে পারলেন না ভাঙড়ের (Bhangar) বিধায়ক। ভোটের পর শুক্রবারই প্রথম নওশাদের ভাঙড় যাওয়া। এদিন নিহত আইএসএফ কর্মীদের বাড়িতে যাওয়ার কথা ছিল তাঁর। যদিও ভাঙড়ের হাতিশালা মোড়ের অদূরে তাঁকে ব্যারিকেড দিয়ে আটকে দেয় পুলিশ। বিশাল পুলিশবাহিনী গার্ড রেল দিয়ে ব্যারিকেড করে রেখেছে সেই রাস্তা।

পুলিশের অভিযোগ, এলাকায় ১৪৪ ধারা জারি রয়েছে। তা ভেঙে বিধায়ক এলাকায় আবারও অশান্তির আবহ তৈরি হতে পারে। অন্যদিকে শওকত মোল্লা (Saokat Molla) বলেন, আমি যতটুকু জানি ওখানে একটা ১৪৪ ধারা চলছে। আমরা কেউই ঢুকতে পারছি না। আর আমার প্রশ্ন, উনি কি ওখানে আবার উস্কানি দেওয়ার জন্য যাচ্ছেন? আমার মনে হয় নওশাদ চাইছে, পুলিশের সঙ্গে তিন ঘণ্টা কাউন্টার করে তিনজন মায়ের কোল যেভাবে খালি হল, আবারও তা হোক।

তবে নওশাদের অভিযোগ, ভিতরে যাঁরা যাবেন, তাঁদের নামের তালিকা রয়েছে পুলিশের কাছে। তাতে বিধায়কের নাম নেই। অথচ তৃণমূলের একাধিক নেতার নাম আছে। বৃহস্পতিবার তাঁরা ঘুরে বেড়িয়েছেন এলাকায়।

 

aa

 

 

Previous articleবিজেপির কঠোর সমালোচনা! মণিপুর হিং*সাতে প্রস্তাব পাস ইউরোপিয়ান পার্লামেন্টে
Next articleআইফেল টাওয়ারেও ইউপিআই! ফরাসি সফরে মোদির ঘোষণা নিয়ে উঠছে প্রশ্ন